Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাজারে আসছে অপোর নতুন দুই স্মার্টফোন


১৮ সেপ্টেম্বর ২০১৯ ১৯:০৮

ঢাকা: দেশের বাজারে অপো আরও দুটি নতুন মডেলের স্মার্টফোন নিয়ে আসছে। বুধবার (১৮ সেপ্টেম্বর) রাজধানীর একটি হোটেলে ‘অপো এ৯ ২০২০’ এবং ‘এ৫ ২০২০’ মডেলের দুটি স্মার্টফোন উন্মোচন করা হয়।

গেম খেলার জন্য বিশেষভাবে তৈরি অপো এ৯ ২০২০ মডেলের স্মার্টফোনটি। ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা সমৃদ্ধ কোয়াড ক্যামেরা যুক্ত অপো এ৯ ২০২০ তে থাকছে ৮ গিগাবাইট র‌্যাম এবং ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। আর অপো এ৫ ২০২০-এ থাকছে কোয়াড ক্যামেরা, ৪ গিগাবাইট র‌্যাম এবং ১২৮ গিগাবাইট মেমোরি।

বিজ্ঞাপন

স্মার্টফোন দুটির উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অপো বাংলাদেশ এর ব্যবস্থাপনা পরিচালক মি. ডেমন ইয়াং, ক্রিকেটার তাসকিন আহমেদ, অপো বাংলাদেশ এর ব্রান্ড ম্যানেজার আইয়ানো, পাবলিক রিলেশন্স ম্যানেজার ইফতেখার সানি এবং মিডিয়া ম্যানেজার তেহসিন মুসাভি।

অপো বাংলাদেশ এর ব্যবস্থাপনা পরিচালক মি. ডেমন ইয়াং বলেন, ‘বর্তমান সময়ে স্মার্টফোন এমন একটি ডিভাইসে পরিণত হয়েছে যেটিকে একাধারে যোগাযোগ সেবা থেকে শুরু করে ছবি তোলা কিংবা বিনোদনের ক্ষেত্রে সকল চাহিদা পূরণের উপযোগী হতে হয়। সাশ্রয়ী দামে যুগান্তকারী সব উদ্ভাবন সমৃদ্ধ স্মার্টফোন ক্রেতাদের হাতে তুলে দেবার প্রয়াসে আমরা নতুন দুটি স্মার্টফোন নিয়ে আসছি।

অপো এ৯ ২০২০ স্মার্টফোনটিতে রয়েছে ৮ গিগাবাইট র‍্যাম, স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর ও ১২৮ গিগাবাইট ইন্টারনাল মেমোরি। গেইমারদের কথা ভেবে ফোনটিতে যুক্ত করা হয়েছে ‘ডলবি এটমস সাউন্ড ইফেক্ট’।রিয়ার ক্যামেরায় আছে ৪৮ মেগাপিক্সেলের লেন্স, ৮ মেগাপিক্সেলের ‘আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল’ লেন্স, ২ মেগাপিএক্সেলের পোর্ট্রেইট লেন্স এবং ২ মেগাপিক্সেলের মনো-লেন্স।সামনে আছে ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা। ব্যাকআপের জন্য থাকবে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। ‘অপো এ৯ ২০২০’ পাওয়া যাবে ‘স্পেস পার্পল’ এবং মেরিন গ্রিন রঙে।

বিজ্ঞাপন

আর ‘অপো এ৫ ২০২০’স্মার্টফোনটিতেও স্থাপন করা হয়েছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। এতেও থাকছে ১২ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সেট-আপ এবং স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর। থাকছে ৪ গিগাবাইট র‍্যাম এবং ১২৮ গিগাবাইট ইন্টারনাল মেমোরি। অপো এ৫ ২০২০ পাওয়া যাচ্ছে ‘মিরর ব্ল্যাক’ ও ড্যাজলিং হোয়াইট রঙে।অপো এ৯ ২০২০ পাওয়া যাবে ২৪ হাজার ৯৯০ টাকায় এবং অপো এ৫ ২০২০ পাওয়া যাবে ১৯ হাজার ৯৯০ টাকায়। অপো এ৯ ২০২০-এর অগ্রিম বুকিং শুরু হবে ১৯ সেপ্টেম্বর ২০১৯ থেকে।

অপো নতুন ফোন মোবাইল ফোন

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর