Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এখন মিলভিক বীমার প্রিমিয়াম দেওয়া যাবে বিকাশের মাধ্যমে


১৯ সেপ্টেম্বর ২০১৯ ১৪:০০

ঢাকা: এখন থেকে মোবাইলভিত্তিক স্বাস্থ্য ও বীমা সেবাদাতা প্রতিষ্ঠান মিলভিকের সেবার প্রিমিয়াম বা মূল্য পরিশোধ করা যাবে বিকাশের মাধ্যমে। এ বিষয়ে প্রতিষ্ঠানদুটির মধ্যে সম্প্রতি একটি চুক্তি সই হয়েছে।

গত মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) রাজধানীতে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে বিকাশ ও মিলভিকের মধ্যে এই চুক্তি সই হয়। মিলভিকের পক্ষ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এই কথা জানানো হয়েছে।

অনুষ্ঠানে মিলভিকের সিইও (বিমা) গুস্তাফ আগারস্টন বলেন, ‘এটা মিলভিক বাংলাদেশের জন্য খুবিই আনন্দের যে, একই সঙ্গে দুটি নতুন সেবা চালু করা হচ্ছে এবং বিকাশের সঙ্গে পার্টনারশিপও হচ্ছে। আমাদের অভিজ্ঞতা বলে, বাংলাদেশের মানুষ সুলভ মূল্যে পণ্য বা সেবা কিনতে আগ্রহী। সেজন্য মিলভিক হেলথ তাদের জন্য বিশেষ স্বাস্থ্য বীমা প্রনয়ণ করেছে। সেইসঙ্গে যে কোনো সময় টেলিফোনে চিকিৎসকের সঙ্গে কথা বলার সুযোগও রেখেছে। এখন বিকাশের মাধ্যমে মূল্য পরিশোধের সুযোগ সৃষ্টি করায় গ্রাহকরা আরও সহজে মিলভিক হেলথের সেবা নিতে পারবেন।’

এসময় বিকাশের সিইও কামাল কাদির বলেন, ‘আমরা মিলভিকের সঙ্গে পার্টনারশিপে যেতে পেরে খুবই আনন্দিত। এর মাধ্যমে আমরা সেই সুযোগ সৃষ্টি করতে চাই, যার মাধ্যমে বিকাশ ওয়ালেট থাকা প্রতিটি বাংলাদেশি সুলভে স্বাস্থ্য বীমা ও স্বাস্থ্যসেবার সুযোগ পাবেন।’

মিলভিক লাইফের যে স্কিমগুলো রয়েছে সেগুলোর মাধ্যমে বছরে দেড়শ থেকে ১২০০ টাকা পর্যন্ত প্রিমিয়াম দিয়ে যে কেউ গ্রাহক হতে পারবেন। এছাড়া মিলভিক হেলথের গ্রাহক হওয়ার মাধ্যমে বিভিন্ন হাসপাতালে ৬০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে। এজন্য স্কিম নিতে হবে আড়াইশ থেকে ১৪০০ টাকার। এই স্কিমে সপ্তাহে সাত দিন ২৪ ঘণ্টা মোবাইলে বিনামূল্যে চিকিৎসকের পরামর্শ পাওয়া যাবে।

বিজ্ঞাপন

২০১২ সালে বাংলাদেশে কাজ শুরু করে মিলভিক। সেসময় মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান রবির সঙ্গে পার্টনারশিপের মাধ্যমে বীমা সেবা দেওয়া হতো।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনা‌ইদ আহমেদ পলক। আরও উপস্থিত ছিলেন মাই সিএফও’র সিইও পারভেজ সাজ্জাদসহ অন্যরা।

ক্যাশব্যাক প্রিমিয়াম বিকাশ বিকাশ ওয়ালেট বীমা মিলভিক বাংলাদেশ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর