Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মুন্সিগঞ্জে মামির হাতে ভাগ্নি খুনের অভিযোগ


১৯ সেপ্টেম্বর ২০১৯ ১৯:৩৩

মুন্সিগঞ্জে: মুন্সিগঞ্জে মামির হাতে ভাগ্নি খুনের অভিযোগে মামলা হয়েছে। তুচ্ছ ঘটনায় মামি রহিমা আক্তারের (২৮) কাঁচির আঘাতে ভাগ্নি নিপা (১৭) খুন হয়েছে বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে।

মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের বাহেরকুচি গ্রামে এ ঘটনা ঘটে। নিপা ইছাপুরা সরকারি কেবি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী ছিল।

বুধবার (১৮ সেপ্টেম্বর) দিনগত রাতে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নিপার মৃত্যু হয়। এ ব্যাপারে নিপার বাবা বাদী হয়ে সিরাজদিখান থানায় বৃহস্পতিবার বেলা ১১টার দিকে থানায় লিখিত অভিযোগ করেন।

মরদেহ ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। ঘটনার পরপরই অভিযুক্ত রহিমা বেগম ও তার স্বামী আবু তাহের পালিয়েছেন।

স্বজন ও পুলিশের বরাত দিয়ে জানা যায়, পূর্বশত্রুতার জের ধরে গত ১৩ সেপ্টেম্বর শুক্রবার সকাল ১০টার দিকে নিপার মা রোমেলা বেগমকে মারধরধর করে রহিমা আক্তার ও আবু তাহেরসহ কয়েকজন। এ সময় নিপা তার মাকে মারধর থেকে রক্ষা করতে গেলে তার মামি রহিমা বেগম কাপড় কাটার কাচি দিয়ে নিপার পেটে আঘাত করেন। আহত নিপাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় পাঠানো হয়।

ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাতে নিপার মৃত্যু হয়। মৃত্যুর কারণ হিসেবে জানা যায়, কাঁচির আঘাতে নিপার পেটের নাড়িভুড়ি ফুটো হয়েছিল। নিপার নানা বাড়িতে মায়ের অংশে বাড়ি করে ২০ বছর যাবৎ তার বাবা ও মা বসবাস করে আসছিলেন।

সিরাজদিখান থানার ওসি (অপারেশন) কাজী রমজানুল জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর ব্যবস্থা নেওয়া হয়েছে। নিপার বাবার অভিযোগের পরিপ্রেক্ষিতে মামলার প্রস্তুতি চলছে। ঘটনার পর থেকে আসামিরা পালিয়েছেন। তাদের ধরতে অভিযান চলছে।

মামীর হাতে ‍খুন মুন্সীগঞ্জ


বিজ্ঞাপন
সর্বশেষ

এখনো সালমানকে মিস করেন মৌসুমী
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৩

সালমান শাহ্‌কে হারানোর ২৮ বছর
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৪৪

সম্পর্কিত খবর