Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিএসএফের বিরুদ্ধে বাংলাদেশিকে পিটিয়ে হত্যার অভিযোগ


২০ সেপ্টেম্বর ২০১৯ ১১:৫৮

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার ডাবরী সীমান্ত এলাকায় এক বাংলাদেশির লাশ উদ্ধার করা হয়েছে। ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ তাকে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় পতাকা বৈঠক আহ্বান করেছে সীমান্তরক্ষী বাহিনী বিজিবি।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) ভোরে ডাবরী সীমান্ত এলাকায় এ ঘটনা ঘটে। নিহত কামাল হোসেন (৩২) উপজেলার বকুয়া ইউনিয়নের মন্নাটুলি গেরুয়াডাঙ্গী গ্রামের মৃত মো. আব্দুল হাকিমের ছেলে।

স্থানীয়রা জানান, শুক্রবার ভোরে ডাবরী সীমান্তের ওপারে ভারতের ফুলবাড়ী সীমান্তে ৩৭০ পিলারের কাছে ওই যুবক গরু আনতে যায়। এসময় বিএসএফ ক্যাম্পের জওয়ানরা তাকে আটকের পর পিটিয়ে হত্যা করে। পরে তাকে বাংলাদেশ সীমান্তে এনে ফেলে রেখে যায়।

হরিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুজ্জামান আমির জানান, কাঁঠালডাঙ্গী সীমান্তের ৩১৪ নম্বর পিলারের কাছে কামাল হোসেনের লাশ পাওয়া যায়। পরে কামালের স্বজনরা তার লাশটি বাড়িতে নিয়ে যায়।

ঠাকুরগাঁও-৫০ বিজিবির ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এস এম সাফিউন নবী কামালের লাশ উদ্ধারের তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঘটনাটি কাঠালডাঙ্গী সীমান্তে ঘটেছে। তবে কিভাবে তার মৃত্যু হয়েছে, সে বিষয়ে আমরা এখনো নিশ্চিত নই। এ বিষয়ে আলোচনার জন্য বিএসএফের সঙ্গে পতাকা বৈঠকের আহ্বান করা হয়েছে।

কাঠালডাঙ্গী সীমান্ত টপ নিউজ পিটিয়ে হত্যা বিএসএফ সীমান্তে বাংলাদেশির লাশ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর