Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পরিবহন নেতার স্পোর্টিং ক্লাবে অভিযান, ছেলেসহ আটক ২


২০ সেপ্টেম্বর ২০১৯ ২২:৩৬

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে পরিবহন মালিক নেতার মালিকানাধীন স্পোর্টিং ক্লাবে অভিযান চালিয়েছে পুলিশ। এসময় ওই পরিবহন নেতার ছেলেসহ দু’জনকে আটক করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ক্লাবে জুয়ার আসর বসানো হতো বলে তাদের কাছে তথ্য ছিল।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাতে নগরীর কোতোয়ালী থানার আলমাস সিনেমা হলের পাশে ‘হ্যাঙ আউট পুল এন্ড স্নোকার ক্লাব’ নামে প্রতিষ্ঠানটিতে অভিযান চালানো হয়েছে।

বিজ্ঞাপন

প্রতিষ্ঠানটির মালিক চট্টগ্রাম সড়ক পরিবহন মালিক গ্রুপের ভারপ্রাপ্ত মহাসচিব গোলাম রসুল বাবু। তিনি নগরীতে চট্টলা পরিবহন নামে একটি বাস কোম্পানির মালিক। আটক করা হয়েছে গোলাম রসুলের ছেলে মো. খালেকুজ্জামান (৩০) ও কর্মচারী মো. রবিউল হোসেনকে (২৫)।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন সারাবাংলাকে বলেন, ‘ক্লাবটিতে টাকার বিনিময়ে পুল ও স্নোকার খেলা হয়। পুল খেলায় কেউ হারলে তাকে ৩০ টাকা এবং স্নোকারে হারলে ৫ টাকা মালিককে দিতে হয়। এটা জুয়ার মতো। আমরা ২৭ জনকে আটক করেছিলাম। এর মধ্যে ২৫ জন খেলতে এসেছিল। তাদের ভবিষ্যতের জন্য সতর্ক করে ছেড়ে দেওয়া হয়েছে। বাকি দুই জনকে থানায় নেওয়া হয়েছে।’

খালেকুজ্জামান সারাবাংলাকে বলেন, ‘সিটি করপোরেশনের ট্রেড লাইসেন্স আছে আমাদের। এসব খেলার জন্য আর কারও অনুমোদন নেওয়ার বিধান নেই। আমরা জুয়ার আসর বসাই না।’

ওসি মহসীন বলেন, ‘তাদের অনুমোদন আছে কি না সেটা যাচাইবাছাই করা হবে। তারপর আটক দু জনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’ প্রতিষ্ঠানে তল্লাশি করে ১ হাজার ৩০ টাকা জব্দ করা হয়েছে বলে জানিয়েছেন ওসি।

উল্লেখ্য, ২০০৭ সালে এই স্পোর্টিং ক্লাব চালু হয়। আলমাস সিনেমা হলের ভবনের দ্বিতীয় তলায় চারটি বোর্ড বসিয়ে প্রতিদিন বিকেল থেকে এই খেলা চলে। একই ফ্লোরে আছে চট্টলা পরিবহনের অফিস।

বিজ্ঞাপন

ক্লাবে অভিযান চট্টগ্রাম পরিবহন মালিক

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর