Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ হত্যা মামলার আসামির মৃত্যু


২১ সেপ্টেম্বর ২০১৯ ১৪:১৯

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক যুবকের মৃত্যু হয়েছে। পুলিশ জানিয়েছে, মৃত ওই যুবক সম্প্রতি বড় ভাইয়ের কাছে চাঁদা চেয়ে না পেয়ে ছোট ভাইকে খুনের মামলার এজাহারভুক্ত প্রধান আসামি।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাত পৌনে ২টার দিকে নগরীর চান্দগাঁও থানার জেলেপাড়া এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে বলে দাবি পুলিশের।

মৃত মো. রাসেল (২৩) নগরীর চান্দগাঁও থানার দর্জিপাড়া এলাকার মৃত আবুল বশরের ছেলে।

গত ১৫ সেপ্টেম্বর সন্ধ্যায় নগরীর চান্দগাঁও থানার সানোয়ারা আবাসিক এলাকার পাশে দর্জিপাড়ায় মো. জিয়াদ (২৩) নামে এক যুবককে ছুরিকাঘাতে খুন করা হয়। এই ঘটনায় রাসেলকে এক নম্বর আসামি করে তিনজনের বিরুদ্ধে থানায় মামলা করেন তার বড় ভাই জাহেদ। এই মামলায় ১৯ সেপ্টেম্বর আরমান নামে এক আসামিকে গ্রেফতার করে নগর গোয়েন্দা পুলিশ।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম সারাবাংলাকে বলেন, ‘হত্যাকাণ্ডের পর রাসেল ঢাকায় পালিয়ে গিয়েছিল। গতকাল (শুক্রবার) আমরা ঢাকা থেকে তাকে গ্রেফতার করি। থানায় এনে জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে- তার কাছে অবৈধ অস্ত্র আছে। রাতে আমরা তাকে নিয়ে দর্জিপাড়ার পাশে জেলেপাড়ায় খোলা মাঠে অস্ত্র উদ্ধারে যায়। সেখানে তার সহযোগীরা আমাদের ওপর হামলা করে। দুপক্ষের গোলাগুলিতে রাসেল ঘটনাস্থলে গুলিবিদ্ধ হয়। আহত অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

ওসি জানান, খুন হওয়া জিয়াদের বড় ভাই জাহেদ এলাকায় স্যাটেলাইট টিভির কেবল সংযোগের ব্যবসা করেন। এই ব্যবসা নিয়ে আরমান-রাসেলদের সঙ্গে জাহেদের বিরোধ চলছিল। আরমান-রাসেল তার কাছে চাঁদা দাবি করেছিল। ঘটনার দিন চাঁদার দাবিতে আরমান-রাসেলরা জাহেদকে মারধর করলে তাদের বাধা দেন জিয়াদ। হামলাকারীরা তখন জিয়াদকে ছুরিকাঘাত করে।

ক্রসফায়ার চট্টগ্রাম বন্দুকযুদ্ধ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর