Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মধ্যবয়সী নারীকে গণধর্ষণের অভিযোগ, প্রধান আসামি গ্রেফতার


২১ সেপ্টেম্বর ২০১৯ ২০:৩৪

রাজবাড়ী: রাজবাড়ী সদর উপজেলায় ৫০ বছর বয়সী এক নারীকে ধর্ষণের অভিযোগে সালাম সরদারকে (৪৮) গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে ঢাকার আশুলিয়া থেকে তাকে গ্রেফতার করা হয়। সালামের বাড়ি উপজেলার বসন্তপুর ইউনিয়নের বাজিতপুর গ্রামে।

এই মামলার আরেক আসামি একই ইউনিয়নের মহারাজপুর গ্রামের ইউসুফ আলী শেখের ছেলে জিয়া শেখ (৩৮) এখনো পলাতক।

রাজবাড়ীর খানখানাপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ও এ মামলার তদন্তকারী কর্মকর্তা মো. শহীদুল ইসলাম সারাবাংলাকে জানান, গণধর্ষণের অভিযোগে গত ৯ সেপ্টেম্বর সালাম ও জিয়ার বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মামলা দায়ের হয়। মামলার পরে আসামিরা এলাকা ছেড়ে পালিয়ে গিয়েছিল। গোপন সংবাদের ভিত্তিতে আজ (শনিবার) দুপুরে সালামকে আশুলিয়া এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। জিয়াকে গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

ভুক্তভোগী নারী সারাবাংলাকে জানান, ছেলে থাকেন কাতারে, মেয়ের বিয়ে হয়ে গেছে। তার স্বামী ঢাকায় গাড়ি চালান। বাড়িতে তিনি একাই বসবাস করেন। গত ১ সেপ্টেম্বর রাত ১০টার দিকে সালাম ও জিয়া তার বাড়ির বাইরে থেকে ডেকে পানি খেতে চান। তিনি দরজা খোলার সঙ্গে সঙ্গে তারা জোর করে ভেতরে ঢুকে পড়েন। এরপর মুখ চেপে ধরে পালাক্রমে ধর্ষণ করেন। বিষয়টি কাউকে জানালে হত্যার হুমকিও দেন।

ভয়ে তিনি প্রথমে বিষয়টি কাউকে জানাননি। ৫ সেপ্টেম্বর রাত সাড়ে ৮টার দিকে সালাম ও জিয়া আবারো তার বাড়িতে আসেন। কৌশলে তিনি প্রতিবেশী বাড়িতে আশ্রয় নেন এবং মোবাইল ফোনে স্বজনদের আসতে বলেন। তারা বাড়িতে এসে পৌঁছালে সালাম ও জিয়া পালিয়ে যান। এরপর তিনি থানায় মামলা দায়ের করেন— বলেন ভুক্তভোগী নারী।

বিজ্ঞাপন

গণধর্ষণ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর