Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফেসবুকে সরকারবিরোধী প্রচারণা, ৭ মামলার আসামি গ্রেফতার


২৩ সেপ্টেম্বর ২০১৯ ১৮:৫১

ভৈরব (কিশোরগঞ্জ): সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সরকারবিরোধী অপপ্রচার ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তিসহ আইনশৃঙ্খলা বাহিনী নিয়ে ‘বিভ্রান্তিমূলক’ পোস্ট করায় ভৈরবে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা দুই মামলায় ইমতিয়াজ আহমেদ কাজল নামে এক তরুণকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়াও তার বিরুদ্ধে হত্যা ও মাদকসহ বিভিন্ন অপরাধের অভিযোগে আরও পাঁচটি মামলা রয়েছে।

সোমবার (২৩ সেপ্টেম্বর) ইমতিয়াজকে গ্রেফতার করে কিশোরগঞ্জ কারাগারে পাঠিয়েছে পুলিশ। ইমতিয়াজ ভৈরবপুর গ্রামের মৃত মির্জা আলী হোসেনের ছেলে।

বিজ্ঞাপন

পুলিশ জানায়, ইমতিয়াজ আহমেদ কাজল ফেসবুকে তার আইডি থেকে সরকারবিরোধী অপপ্রচার চালিয়ে আসছিলেন। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়েও কটূক্তি করতেন এবং আইনশৃঙ্খলার অবনতি ঘটতে পারে— এমন বিভ্রান্তিমূলক পোস্টও করতেন। কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রিয়াদ ও সাংবাদিক আসাদুজ্জামান ফারুক তার বিরুদ্ধে আলাদা দুইটি মামলা দায়ের করেন।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোখলেছুর রহমান জানান, ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা দুই মামলায় কাজলকে গ্রেফতার করা হয়েছে। তাকে দুপুরে কিশোরগঞ্জ কারাগারে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে এই দুই মামলা ছাড়াও আরও পাঁচটি মামলা রয়েছে। সব মিলিয়ে ইমতিয়াজ এখন সাত মামলার আসামি।

৭ মামলার আসামি ডিজিটাল নিরাপত্তা আইন প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি সরকারবিরোধী প্রচারণা

বিজ্ঞাপন
সর্বশেষ

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

সম্পর্কিত খবর