Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ক্যাসিনো ব্যবসা: গেন্ডারিয়া থানা আ.লীগের ২ নেতার খোঁজে র‌্যাব


২৪ সেপ্টেম্বর ২০১৯ ১১:২৩

ঢাকা: ক্যাসিনো ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে গেন্ডারিয়া থানা আওয়ামী লীগের সহ-সভাপতি এনামুল হক ও যুগ্ম সাধারণ সম্পাদক রুপন ভুইয়াকে আটক করতে অভিযান চালাচ্ছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সকালে সূত্রাপুর থানার বানিয়ানগরে এই অভিযান শুরু হয়।

র‌্যাব-৩ এর কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল কে এম শফিউল্লা সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, অভিযানের সময় নগদ ১ কোটি ৫ লাখ টাকা এবং বিপুল পরিমান স্বর্ণ উদ্ধার করা হয়েছে। ওয়ান্ডারার্স ক্লাবের ক্যাসিনো ব্যবসার সঙ্গে এই দুই নেতা জড়িত। তাদের আটক করতেই অভিযান চালানো হচ্ছে।

সূত্র জানায়, এনামুল ও রুপনেরা ৬ ভাই। ১৯৮৫ সাল থেকেই এনামুল ওয়ান্ডার্স ক্লাব ও রুপন আরামবাগ ক্লাবে জুয়া খেলত। কিন্তু গত তিন-চার বছর আগে তারা হঠাৎ করে ঢাকা শহরের বিভিন্ন এলাকায় বাড়ি কেনা শুরু করে। যে বাড়িটি র‌্যাব ঘিরে রেখে অভিযান চালাচ্ছে সে বাড়িটি গত দেড় বছর আগে হারুনুর রশীদ নামে একজনের কাছ থেকে তারা কিনেছে। এই বাড়িতে এনামুল এবং রূপম মাঝেমধ্যে আসে। এই ৬তলা বাড়িটি বাইরের কাউকে ভাড়া দেওয়া হয়নি। এখানে যারা আছেন তারা সবাই এনামুল-রুপনের আত্মীয়।

ভবনের চতুর্থ তলায় এনামুলের শ্যালক-শাশুড়ি থাকেন। র‌্যাব সূত্র জানায়, এই চতুর্থ তলার সিন্দুক থেকে ৭ কেজি স্বর্ণ পাওয়া গেছে। আরেকটি সিন্দুক থেকে এক কোটি টাকা উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, ওয়ারী, সূত্রাপুর, গেন্ডারিয়া, বংশাল, কোতোয়ারী থানা এলাকায় এই পরিবারের ৫০টির মতো বাড়ি রয়েছে। তবে এই রুপন এবং এনামুল কোন বাড়িতে থাকে সেটি তারা জানেন না।

উল্লেখ্য, গতকাল রাত ১২টা থেকেই সূত্রাপুর থানার বানিয়ানগরের এই বাড়িটি ঘিরে রাখা হয়। পরে সকাল থেকে র‌্যাব এখানে অভিযান শুরু করে।

আওয়ামী লীগ ক্যাসিনো ক্যাসিনো-জুয়া টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ

গণপরিবহনে ভাড়া নিয়ে নৈরাজ্য চলছেই
১১ সেপ্টেম্বর ২০২৪ ২১:০০

সম্পর্কিত খবর