Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘নেপালিদের পালিয়ে যাওয়ার ঘটনায় পুলিশ জড়িত নয়’


২৫ সেপ্টেম্বর ২০১৯ ০০:২৪

ঢাকা: ক্যাসিনো ব্যবসায় জড়িত নেপালিদের পালিয়ে যাওয়ার ঘটনায় পুলিশের কোনো সদস্য সহযোগিতা করেনি বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার ও কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের প্রধান মো. মনিরুল ইসলাম।

তিনি বলেন, পুলিশের সহযোগিতায় নেপালিরা পালিয়ে গেছে— প্রায় সব গণমাধ্যমে এমন সংবাদ প্রকাশিত হয়েছে। এ বিষয়ে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের পক্ষ থেকে তদন্ত করা হচ্ছে। তদন্তে এখন পর্যন্ত পুলিশের কেউ জড়িত নয় বলে নিশ্চিত হওয়া গেছে। ওয়াকিটকি পুলিশ ছাড়াও অন্যান্য আরও সহযোগী সংস্থা ব্যবহার করে থাকে।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে ডিএমপির মিডিয়া সেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এদিকে, ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের একটি সূত্র জানিয়েছে, ১৮ সেপ্টেম্বর রাতে সেগুন বাগিচার নেপালিদের ওই বাসায় ওয়াটকি হাতে যে তিন জন প্রবেশ করেছিলেন, তাদের কেউ পুলিশে কর্মরত নন। তারা একটি সহযোগী সংস্থায় কর্মরত। ডিবি পুলিশের কর্মকর্তারা সেগুন বাগিচার ওই ভবন থেকে পাওয়া সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে এসব তথ্য জানতে পেরেছেন।

এ বিষয়ে জানতে চাইলে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপকমিশনার আবদুল বাতেন সারাবাংলাকে বলেন, ভিডিও ফুটেজ দেখে আমরা তদন্ত করছি। একটি সংস্থার তিন জনের বিরুদ্ধে অভিযোগের বিষয়টি প্রাথমিকভাবে নিশ্চিত হতে পেরেছি। আরও তদন্ত করে আমরা অফিসিয়ালি তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে চিঠি দেবো।

ফাইল ছবি

ক্যাসিনো নেপালি নেপালিদের পালিয়ে যাওয়া


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর