Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কণ্ঠশিল্পী পারভেজকে বাস চাপা দেওয়া চালক-সহকারীর জবানবন্দি


২৫ সেপ্টেম্বর ২০১৯ ০৩:৫৩

ঢাকা: রাজধানীর তুরাগ এলাকায় সড়ক দুর্ঘটনায় কণ্ঠশিল্পী ও সংগীত পরিচালক মো. পারভেজ রবের (৫৬) মৃত্যুর ঘটনায় দায়ের করা মামলায় ভিক্টর ক্লাসিক বাসের চালক- সহকারী আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছে। শনিবার (২১ সেপ্টেম্বর) বিকালে ঢাকা মহানগর হাকিম আসামিদের দুই দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

আসামিদের রিমান্ড চলাকালীন সময় গত সোমবার আসামিরা স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় এ মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের এসআই রাশেদুল ইসলাম তাদেরকে আদালতে হাজির করেন। এরপর আসামিদের জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম মঈনুল ইসলাম আসামিদের জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাদের কারাগারে নির্দেশ দেন। আসামিরা হলেন, ভিক্টর বাসের সুমন (২৮) ও একই বাসের সহকারী আক্তার হোসেন (২৯)।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাতে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার মাসদাইড় বাজার এলাকা থেকে সুমনকে ও শরীয়তপুর জেলার নড়িয়া থানাধীন এলাকায় থেকে আক্তার হোসেনকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

উল্লেখ্য, ৫ সেপ্টেম্বর বেলা ১১টায় সঙ্গীত শিল্পী ও পরিচালক পারভেজ রব সদরঘাট যাওয়ার উদ্দেশ্যে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। এ সময় ভিক্টর ক্লাসিক নামের বাসটি (রেজিঃ নং-ঢাকা মেট্রো-ব-১২-০৯৬৩) থামানোর জন্য সংকেত দিলে চালক বাসটি না থামিয়ে বেপরোয়া ও দ্রুতগতিতে বাসটি চালিয়ে পারভেজ রবকে চাপা দিয়ে চলে যায়। এরপরে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়। পারভেজ প্রখ্যাত কণ্ঠশিল্পী আপেল মাহমুদের ছোট ভাই।

ওই ঘটনায় নিহতের স্ত্রী রুমানা সুলতানা দাবী হয়ে তুরাগ থানায় মামলাটি দায়ের করেন।

ঘটনার দুদিন পর পারভেজ রবের ছেলে ইয়াসির আলভী ও ছেলের বন্ধু মেহেদী হাসান ছোটনদেকে ভিক্টর ক্লাসিকের অপর একটি বাস উত্তরা ৯ নং সেক্টর এলাকায় চাপা দেয়। এ ঘটনায় ইয়াসির আলভী রব গুরুতর আহত হন এবং মেহেদী হাসান ছোটন নিহত হন।

দুর্ঘটনা পারভেজ সংগীতশিল্পী সড়ক দুর্ঘটনা


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর