Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানই ক্যাসিনো সম্রাট: হাছান মাহমুদ


২৫ সেপ্টেম্বর ২০১৯ ১৫:১৮

ঢাকা: একজন ক্যাসিনো সম্রাটকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান বানিয়ে ক্যাসিনো অভিযান নিয়ে কটাক্ষ করা সাজে না। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে ইঙ্গিত করে এ কথা বলেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

বুধবার (২৫ সেপ্টেম্বর) জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধু সাংস্কৃতি জোট আয়োজিত ‘প্রীতিলতা ওয়াদ্দেদার আত্মাহুতি দিবস উপলক্ষে আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

হাছান মাহমুদ বলেন, ‘দলে অনেক অনুপ্রবেশকারি ঢুকেছে। আবার অনেকের নৈতিক স্খলন ঘটেছে। এ কারণে দলমত নির্বিশেষে সকলের বিরুদ্ধে অভিযান পরিচালিত হচ্ছে। এজন্য সব দল থেকে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানালেও বিএনপি অভিনন্দন জানাতে পারেনি। বরং তারা এর সমালোচনা করছে।’

মন্ত্রী বলেন, মির্জা আব্বাস, সাদেক হোসেন খোকা ও তাদের সহযোগী মোসাদ্দেক হোসেন ফালুদের আশেপাশে রেখে ক্যাসিনোর বিরুদ্ধে অভিযান নিয়ে কটাক্ষ করছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মির্জা ফখরুলের কাছে প্রশ্ন রেখে হাছান মাহমুদ বলেন, ‘বিভিন্ন অনলাইন পোর্টাল ও সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখেছি তাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের আয়কর রিটার্নে ঘোষিত আয়ের একটি বড় উৎসই ক্যাসিনো। কারণ ইংল্যান্ডে ক্যাসিনো থেকে আয় করলে তার ট্যাক্স দিতে হয় না। সে কারণে তিনি নাকি তার আয়কর রিটার্নে উল্লেখ করেছেন তার আয়ের একটি বড় উৎসই হচ্ছে ক্যাসিনো থেকে।’

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশে মদ জুয়া হাউজি বন্ধ করেছিলেন উল্লেখ করে তিনি বলেন, পরবর্তীতে জিয়াউর রহমান এসে এগুলো চালু করেছিলেন। বিসমিল্লাহ বলে জিয়াউর রহমান মদ জুয়া হাউজি চালু করেছিলেন বলেও উল্লেখ করেন তিনি।

বিজ্ঞাপন

সংগঠনটির সভাপতি সারাহ বেগম কবরীর সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য দেন- আওয়ামী লীগের উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, ঢাকা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদসহ অনেকেই।

টপ নিউজ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ক্যাসিনো সম্রাট হাছাস মাহমুদ

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর