Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোল্লা আবু কাওছার-এর বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ


২৫ সেপ্টেম্বর ২০১৯ ১৮:১৯

ঢাকা: ওয়ান্ডারার্স ক্লাবে ক্যাসিনো খেলা ও এর মালিকানা অথবা পরিচালনায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মো. আবু কাওছারকে নিয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে সংগঠনটির ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক।

সোমবার (২৩ সেপ্টেম্বর) আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক সালেহ মোহাম্মদ টুটুল স্বাক্ষরিত এক যুক্ত বিবৃতিতে প্রতিবাদ জানান সংগঠনটির ভারপ্রাপ্ত সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক পংকজ নাথ এমপি।

বিবৃতিতে বলা হয়, ডাকসুর সাবেক সমাজসেবা সম্পাদক, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট মোল্লা মো. আবু কাওছারের বিরুদ্ধে কুচক্রি ও স্বার্থান্বেষী একটি মহল রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য গভীর ষড়যন্ত্র করছে। তারা বিভিন্নভাবে তার রাজনৈতিক জীবনের সকল অর্জনকে ম্লান করার চক্রান্তে লিপ্ত রয়েছে। ১/১১-এর ষড়যন্ত্রকারীদের রাজনৈতিকভাবে মোকাবিলা করে বঙ্গবন্ধুর প্রাণের সংগঠনকে সকল প্রতিকূলতার মধ্য দিয়ে এগিয়ে নেওয়ার ক্ষেত্রে মোল্লা আবু কাওছারের ভূমিকা ছিল অতুলনীয়।

বিবৃতিতে আরও বলা হয়, দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে প্রধামন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার যে অঙ্গীকার তার ধারাবাহিকতায় গত কয়েকদিন ধরে অভিযান চলছে। অভিযান এরই মধ্যে সব মহলে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে। যার মধ্যে ঐতিহ্যবাহী ঢাকা ওয়ান্ডারার্স ক্লাবও রয়েছে। একজন দক্ষ ক্রীড়া সংগঠক হিসেবে তাকে সর্ব সম্মতিতেই ঢাকা ওয়ান্ডারার্স ক্লাবের পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত করা হয়েছে। ক্লাবে ক্যাসিনো খেলা ও এর মালিকানা অথবা পরিচালনাসহ এ ধরনের কোনো কর্মকাণ্ডের সঙ্গে তার বিন্দুমাত্র সংশ্লিষ্টতা নেই।

তারা আরও বলেন, দীর্ঘদিনের রাজনৈতিক সহকর্মী হিসেবে বিগত দিনে তার রাজনৈতিক ত্যাগের গৌরবোজ্জ্বল ভূমিকা আমরা সকলেই জানি। কাজেই তার বিরুদ্ধে কোনো ধরনের অপপ্রচার না করার জন্য সংশ্লিষ্ট সকলের দৃষ্টি আকর্ষণ করছি।

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ প্রকাশিত সংবাদ প্রতিবাদ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর