Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বগুড়ায় স্বামীর পরকীয়ার প্রতিবাদ করায় স্ত্রীকে নির্যাতন


২৭ সেপ্টেম্বর ২০১৯ ০৪:৩৬

বগুড়ার ধুনট উপজেলায় স্বামীর পরকীয়ার প্রতিবাদ করায় শান্তনা খাতুন নামের এক গৃহবধু শারীরিক নির্যাতনের শিকার হয়েছেন। এই ঘটনায় বুধবার (২৫ সেপ্টেম্বর) ধুনট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন শান্তনা খাতুনের ভাই।

অভিযোগ সূত্রে জানা যায়, ধুনট ইউনিয়নের বথুয়াবাড়ি গ্রামের শান্তনা খাতুনের সাথে পাশের গ্রামের গোলাম রব্বানী কালুর সাথে প্রায় ৩ বছর আগে বিবাহ হয়। বিয়ের পর স্বামীর অন্য এক নারীর সাথে সম্পর্কের কথা জানতে পারেন শান্তনা। বিষয়টি নিয়ে তাদের দু’জনের মধ্যে প্রায়ই কলহ সৃষ্টি হতো। সম্প্রতি স্ত্রী ও সংসারের প্রতি অন্যমনস্ক হওয়ায় শান্তনা খাতুন স্বামীর পরকীয়ার প্রতিবাদ করতে থাকেন। এতে ক্ষিপ্ত হয়ে যায় গোলাম রব্বানী।

এক পর্যায়ে সে গত শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুর ২টায় শান্তনা খাতুনকে ঘরের মধ্যে আটকে রেখে বেধড়ক মারপিট করে। খবর পেয়ে শান্তনা খাতুনের বাবার বাড়ির সদস্যরা এসে স্বামীর বাড়ি থেকে শান্তনাকে উদ্ধার করেন। পরে তাকে চিকিৎসার জন্য ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এই ঘটনায় গোলাম রব্বানী কালুর বিরুদ্ধে শান্তনা খাতুনের ভাই শরিফ উদ্দিন ধুনট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
নির্যাতিত গৃহবধু শান্তনা খাতুন বলেন, ‘পরকীয়ার কারণে আমার স্বামীর সংসারের প্রতি আকর্ষণ ছিল না। বিষয়গুলো জানতে পারার পর থেকেই প্রতিবাদ করছিলাম। প্রতিবাদ করতে গেলেই আমাকে মারধর করে। তবুও নীরবে সহ্য করে সংসার করছিলাম। কিন্তু এবার অমানুষিক নির্যাতন করেছে।‘

এই ব্যাপারে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন বলেন, ‘শান্তনা খাতুন নামের গৃহবধুকে নির্যাতনের ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। স্বাস্থ্য কমপ্লেক্সে ওই গৃহবধুর চিকিৎসার খবর নিয়েছি। তাদের অভিযোগটি তদন্ত করে দেখা হচ্ছে।‘

নারী নির্যাতন পরকীয়ার জের ধরে বগুড়া স্ত্রীকে মারধর স্বামীর বিরুদ্ধে লিখিত অভিযোগ\


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর