Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রেকটিফাইড স্পিরিট খেয়ে ৬ জনের মৃত্যু, আটক ২


২৮ সেপ্টেম্বর ২০১৯ ১৭:৪১

নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় ছয় ব্যক্তির অস্বাভাবিক মৃত্যু হয়েছে। অভিযোগ উঠেছে, মদের পরিবর্তে রেকটিফাইড স্পিরিট খেয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন তারা।

এই অভিযোগের ভিত্তিতে শনিবার (২৮ সেপ্টেম্বর) স্থানীয় ব্যবসায়ী রফিক হোমিও হলের মালিক মো. জায়েদ উদ্দিন ও তার ছেলে মো. প্রিয়মকে আটক করে পুলিশ।

স্থানীয়রা জানান, গতকাল (শুক্রবার) রাতে পুলিশ প্রথমে বসুরহাট পৌরসভার দুই বাসিন্দার মরদেহ উদ্ধার করে। এরা হলেন— নূর নবী ওরফে মানিক (৫০) ও রবি লাল রায় (৫৭)। শনিবার তাদের মরদেহ সম্পন্ন হয়েছে। তবে মোহাম্মদনগরের মহিন উদ্দিন (৪০), টেকের বাজারের আবদুল খালেক (৭২) ও সিরাজপুরের মো. সবুজের (৬০) মরদেহ স্বজনরা আগেই দাফন করে ফেলেছিল।

এদিকে স্পিরিট খেয়ে অসুস্থ হয়ে পড়লে উন্নত চিকিৎসার জন্য লিটন নামে এক ব্যক্তি ঢাকায় নেওয়া হয়। পুলিশ জানিয়েছে, লিটনের স্বজনরা এখনো মরদেহ নিয়ে ফেরেনি।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান সারাবাংলাকে তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, মৃত ব্যক্তিদের স্বজনরা প্রথমে দাবি করে তাদের স্বাভাবিক মৃত্যু হয়েছে। একসঙ্গে এত জনের মৃত্যুতে পুলিশ তদন্ত শুরু করে। এতে দেখা যায়, রেকটিফাইড স্পিরিট খেয়ে অসুস্থ হয়ে পড়েছিল সবাই।

রেকটিফাইড স্পিরিট


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর