Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শেখ হাসিনার জন্মদিনে চীন সরকারের ফুলেল শুভেচ্ছা


২৮ সেপ্টেম্বর ২০১৯ ১৯:২৬

ঢাকা: চীনের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ৭৩তম জন্মদিনে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে। শনিবার (২৮ সেপ্টেম্বর) চীনা সরকারের প্রতিনিধি হিসাবে বাংলাদেশস্থ চীনা রাষ্ট্রদূত গণভবনে গিয়ে এই শুভেচ্ছা জানান।

এসময় গণভবনে প্রধানমন্ত্রীর পক্ষে ফুলেল শুভেচ্ছা গ্রহণ করেন তার বিশেষ সহকারী ও আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এবং প্রধানমন্ত্রীর প্রটোকল কর্মকর্তা এস এম খুরশীদ আলম।

চীনা রাষ্ট্রদূত তার দেশের সরকারের পক্ষে প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানানোর পাশাপাশি তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। চীন সরকারের পক্ষে বাংলাদেশস্থ রাষ্ট্রদূত এইচ ই লি জিমপিং এবং ওয়াই ইউ পেঙ এসময় উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া চীনা সরকারের শুভেচ্ছা জানানোর বিষয়টি নিশ্চিত করেছেন।

শেখ হাসিনা, অর্জনে যার ৩৯ পদক-সম্মাননা

এবার আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার ৭৩তম জন্মদিনে জাতিসংঘের ৭৪তম সাধারণ অধিববেশনে অংশ নিতে নিউইয়র্কে অবস্থান করছেন।

উল্লেখ্য, ১৯৪৭ সালের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন শেখ হাসিনা। তিনি স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম শেখ ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ কন্যা এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি।

চীন সরকার টপ নিউজ ফুলেল শুভেচ্ছা শেখ হাসিনার জন্মদিন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর