Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাছ ধরার ট্রলারে বজ্রপাত, আহত ৫ জেলে


২৯ সেপ্টেম্বর ২০১৯ ১৭:১৩

বাগেরহাট: বঙ্গোপসাগরে মাছ ধরার সময় বাগেরহাটের শরণখোলা উপজেলার ‘এফবি আরিফুল ইসলাম’ নামের একটি ফিশিং ট্রলারে বজ্রপাতে পাঁচ জেলে আহত হয়েছেন। শনিবার (২৮ সেপ্টেম্বর) রাতে বাগেরহাটের পূর্ব সুন্দরবনের দুবলারচর থেকে প্রায় ৪৫ নটিক্যাল মাইল দক্ষিণে বঙ্গোপসাগরে এ ঘটনা ঘটে।

আহত জেলেরা হলেন, ট্রলার মালিক মো. আলামিন ঘরামী (৩৫), মো রতন (৪০), বাদল খান (৩২), রিয়াজ (৩৫) ও মো. মিঠু (২৫)। তাদের সবার বাড়ি বাগেরহাটের শরণখোলা উপজেলায়। আহত জেলেদের প্রথমে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়।

বিজ্ঞাপন

এর আগে উত্তাল সাগর থেকে প্রায় ১৫ ঘণ্টায় আহত জেলেদের নিয়ে রবিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে ট্রলারটি শরণখোলা উপজেলা সদরের রায়েন্দা মৎস্য বন্দরে এসে পৌঁছায়।

এফবি আরিফুল ইসলাম নামের এই ফিশিং ট্রলারটির চালক মো. আসাদ খান জানান, ‘গত বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) রাতে শরণখোলার রায়েন্দা মৎস্য বন্দর থেকে তারা ১৭ জন জেলে বঙ্গোপসাগরে ইলিশ শিকারে যান। শনিবার রাত সাড়ে ৮টার দিকে গুড়ি গুড়ি বৃষ্টির মধ্যে তারা সাগর থেকে জাল তুলছিলেন। এ সময় তাদের ট্রলারে বজ্রপাতের ঘটনা ঘটে। এতে পাঁচ জেলের শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়। বজ্রপাতে ট্রলারটির ব্যাটারিসহ বিভিন্ন যন্ত্রাংশ ও মালামাল পুড়ে যায়।’

শরণখোলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জামাল আহমেদ শোভন জানান, আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ট্রলারে বজ্রপাত

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর