Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নোয়াখালীতে স্পিরিট পানে ৬ জনের মৃত্যুর ঘটনায় মামলা


২৯ সেপ্টেম্বর ২০১৯ ২১:৩১

নোয়াখালী: জেলার কোম্পানীগঞ্জে হোমিও দোকানের রেকটিফাইড স্পিরিট পানে ৬ জনের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। শনিবার (২৮ সেপ্টেম্বর) রাতে থানায় নিহতের এক স্বজন এই মামলা করেন।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান জানান, নিহত নূরনবী মানিকের ভাগ্নে শাহজাহান সাজু বাদী হয়ে রফিক হোমিও হলের মালিক ডা. সৈয়দ জায়েদ উল্যাহ ও তার ছেলে মিজানুর রহমান প্রিয়মকে আসামি করে মামলা দায়ের করেছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শিশির কুমার বিশ্বাস জানান, এ ঘটনায় নিহত নূরনবী মানিকের ভাগিনা শাহজাহান সাজু বাদী হয়ে মামলা করেছে এবং ৩০২ ধারায় হত্যা মামলা রুজু করা হয়েছে।

নোয়াখালীতে স্পিরিট পানে ৬ জনের মৃত্যু, বাবা-ছেলে আটক

স্থানীয়দের অভিযোগ, ফেনীর দাগনভূঁইয়া উপজেলার চন্ডিপুর গ্রামের সৈয়দ জায়েদ উল্যাহ ভুয়া হোমিওপ্যাথিক চিকিৎসক সেজে গত ৪০ বছরের বেশি সময় ধরে বসুরহাট পৌর বাজারের পান বাজার গলিতে রফিক হোমিও হল নামে একটি দোকান চালান। সেখানে হোমিওপ্যাথিক চিকিৎসার আড়ালে মাদক ব্যবসা করতেন তিনি।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) রাতে বসুরহাট বাজারের পানবাজার সংলগ্ন রফিক হোমিও হল দোকানের স্পিরিট পান করলে উপজেলার বিভিন্ন স্থানে এসব মৃত্যুর ঘটনা ঘটে। শুক্রবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত প্রথমে ৫ জনের পরে, শনিবার (২৮ সেপ্টেম্বর) সকালে ঢাকায় আরও একজনের মৃত্যু হয়।

নোয়াখালী রেকটিফাইড স্পিরিট স্পিরিট হোমিও দোকান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর