Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রংপুরে নির্বাচনি প্রচারণার গাড়ি থেকে পড়ে আহত মির্জা ফখরুল


৩০ সেপ্টেম্বর ২০১৯ ১৮:২৮

রংপুর: রংপুর-৩ আসনের উপনির্বাচনে ধানের শীষের প্রার্থী রিটা রহমানের পক্ষে প্রচারণা চালাতে গিয়ে নির্বাচনি প্রচারণার গাড়ি থেকে পড়ে আহত হয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রংপুরের প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালে তাকে চিকিৎসা দেওয়া হয়েছে। হাসপাতাল সূত্র জানিয়েছে, তার শারীরিক অবস্থা স্থিতিশীল।

সোমবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে রংপুর শহরের শাপলা চত্বরে এ ঘটনা ঘটে। বিএনপি চেয়ারপারসনের প্রেসউইং কর্মকর্তা শায়রুল কবির খান সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

জানা গেছে, রংপুরের পায়রা চত্বরে রিটা রহমানের পক্ষে একটি পথসভার আয়োজন ছিল। এরপর আরও একটি পথসভা ছিল শাপলা চত্বরে। পায়রা চত্বরের পথসভা শেষ করে মির্জা ফখরুলসহ বিএনপি নেতারা ট্রাকে করে শাপলা চত্বরের পথে রওনা হন। এসময় ট্রাকটি হার্ড ব্রেক করলে বিএনপি মহাসচিব গাড়ি থেকে পড়ে যান। এসময় সামান্য আহত হন তিনি। তার হাতের তালু ফেটে যায়। তাৎক্ষণিকভাবে তাকে প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. নুরুল ইসলামের তত্ত্ববধানে চিকিৎসা দেওয়া হয় তাকে।

প্রাইম মেডিকেল কলেজ ও হাসপাতালের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর রাবু সারাবাংলাকে বলেন, বিএনপি মহাসচিবকে হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। তার হাত কেটে গিয়েছিল। পরে এখানে আসার পর পরীক্ষা-নিরীক্ষা করে দেখা যায়, তার রক্তে শর্করার পরিমাণও (ব্লাড সুগার লেভেল) কমে গিয়েছে।

রাবু আরও বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হয়েছে। তিনি শারীরিকভাবে সেটলড (স্থিতিশীল) আছেন। চিকিৎসা শেষে নেতাকর্মীরা তাকে নিয়েও গিয়েছেন।

বিজ্ঞাপন

বিএনপি স্থানীয় নেতাকর্মীরা জানান, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আহসান হাবিব দুলুসহ স্থানীয় নেতাকর্মীরা হাসপাতালে মহাসচিবের সঙ্গে ছিলেন।

ফাইল ছবি

নির্বাচনী প্রচারণা মির্জা ফখরুল রংপুর

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর