Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গাজীপুরে ডাকাতের হামলায় স্বামীর মৃত্যু, আহত স্ত্রী


১ অক্টোবর ২০১৯ ০৯:১৪

গাজীপুর: গাজীপুর মহানগরীর দক্ষিণ সালনা এলাকায় ডাকাতদের ধারালো অস্ত্রের আঘাতে গৃহকর্তা আব্দুর রউফ খুন হয়েছেন। এসময় তাকে বাঁচাতে এসে আহত হয়েছেন তার স্ত্রী। নিহতের মরদেহ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত আব্দুর রউফ দক্ষিণ সালনা এলাকার মৃত আকবর আলীর ছেলে।

স্বজনদের বরাত দিয়ে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর তানভির আহমেদ জানান, সোমবার রাত আড়াইটার দিকে ১০-১২ জনের একটি ডাকাতদল মুখে গামছা বেঁধে দক্ষিণ সালনা এলাকার আব্দুর রউফের বাড়ির কলাপসিবল গেইটের তালা ভেঙে প্রবেশ করে। পরে ডাকাত দল ওই গৃহকর্তার ছেলের ঘরের প্রবেশ করে তাকে দেশীয় অস্ত্রের মুখে চোখ, হাত-পা বেঁধে জিম্মি করে গৃহকর্তা আব্দুর রউফের ঘরে ঢোকে।

এসময় আব্দুর রউফ তাদের বাধা দিতে গেলে ডাকাতদের ধারালো অস্ত্রের আঘাতে ঘটনাস্থলে তিনি মারা যান। স্বামীকে বাঁচাতে এসে হামলায় আহত হন আব্দুর রউফের স্ত্রী মাজেদা বেগম। একপর্যায়ে ডাকাতদল ঘরের ভেতরে রাখা স্বর্ণালঙ্কার লুট করে পালিয়ে যায়।

খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে এসে হতাহতদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এজাজ শফি জানান, পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ড হতে পারে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে, অভিযুক্তদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

গৃহকর্তার মৃত্যু ডাকাতের হামলা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর