Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কক্সবাজারে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ২ মাদক বিক্রেতার মৃত্যু


১ অক্টোবর ২০১৯ ১০:৪৭

কক্সবাজার: জেলার টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই মাদক বিক্রেতার মৃত্যু হয়েছে। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে অস্ত্র ও ইয়াবা। মঙ্গলবার (১ অক্টোবর) ভোরে টেকনাফের উত্তর শিলখালী সাপ মারা পাহাড়ের নিচে এ বন্দুকযুদ্ধে ঘটনা ঘটে।

নিহত মাদক বিক্রেতারা হলো- শিলখালী এলাকার উলা মিয়ার ছেলে মোহাম্মদ আমীন ও একই উপজেলার মৌলভিপাড়ার নূর মোহাম্মদের ছেলে হেলাল উদ্দিন সুমন।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, চিহ্নিত মাদক ব্যবসায়ীদের অবস্থানের খবর পেয়ে পুলিশ টেকনাফের উত্তর শিলখালী সাপ মারা পাহাড়ে অভিযান চালায়। এদিকে পুলিশের উপস্থিতি টের পেলে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে মাদক বিক্রেতারা। পুলিশও পাল্টা গুলি চালায়। গোলাগুলির একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায় এবং গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকে চিহ্নিত মাদক ব্যবসায়ী মোহাম্মদ আমীন ও হেলাল উদ্দিন সুমন।

ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় ৫ হাজার ইয়াবা, দু’টি অস্ত্র ও ৭ রাউন্ড গুলি। আহতদের চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। পরে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে। নিহতদের লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

কক্সবাজার টপ নিউজ বন্দুকযুদ্ধ মাদক বিক্রেতার মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর