Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কবরী দেখলেন জ্যোতির ছবি


১ অক্টোবর ২০১৯ ১২:৩৮

কিংবদন্তি অভিনেত্রী কবরীর সাথে জ্যোতিকা জ্যোতি। ছবি: জ্যোতির ফেসবুক থেকে নেওয়া

জ্যোতিকা জ্যোতি প্রথম বড় পর্দায় পা রাখেন কিংবদন্তি অভিনেত্রী কবরীর হাত ধরে। ‘আয়না’ নামের ছবিটি মুক্তি পেয়েছিল ২০০৫ সালে। তারপর পেরিয়ে গেছে ১৪ বছর। জ্যোতি এখন দেশের মেধাবী অভিনেত্রীদের একজন। অভিনয় করেছেন বেশ কয়েকটি চলচ্চিত্রে।

সম্প্রতি ভারতীয় বাংলা চলচ্চিত্রে অভিষেক হয়েছে তার। শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের ‘রাজলক্ষী ও শ্রীকান্ত’ অবলম্বনে নির্মিত চলচ্চিত্রটি মুক্তি পেয়েছে গেলো ২৭ সেপ্টেম্বর। মুক্তির পর ছবিটি সাড়া জাগিয়েছে পশ্চিমবঙ্গে। যে কারণে জ্যোতি আছেন বেশ ফুরফুরে মেজাজে। তবে তার ভালোলাগা আরও বেড়ে গেছে কারণ, তার প্রথম ছবির পরিচালক কবরী কলকাতায় গিয়ে তার ছবিটি দেখেছেন।

বিজ্ঞাপন

এই ভালোলাগার কথা জ্যোতি নিজের ফেসবুক জানিয়েছেন। কবরীর সাথে তোলা দুটি ছবিও আপলোড করেছেন। সেখানে তিনি লিখেছেন, এটা আমার সৌভাগ্যই। ঘটনাচক্রে তিনিও দেখে ফেললেন ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’। বাংলাদেশে যার হাত ধরে আমার পর্দায় অভিষেক, ভারতের অভিষেকেও তাকে পাশে পেলাম। কিংবদন্তি কবরী।

কবরী ছাড়াও ‘রাজলক্ষী ও শ্রীকান্ত’ দেখেছেন দেশের আরেক জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। জানা গেছে, জয়া আহসান নাকি নিজে টিকিট কেটে জ্যোতিকা জ্যোতিকে ছবিটি দেখিয়েছেন।

দুই বাংলার মানুষের এমন ভালোবাসা পেয়ে স্বভাবতই আবেগাপ্লুত জ্যোতিকা জ্যোতি। তবে জ্যোতিকা জ্যোতি কলকাতায় অবস্থান করায় তার অনুভূতি জানা সম্ভব হয়নি।

আলোচিত এই ছবিটি পরিচালনা করেছেন ভারতের জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক প্রদীপ্ত ভট্টাচার্য্য। এতে জ্যোতি ছাড়া্র অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী, রাহুল, আর জে সায়নসহ অনেকে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর