Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিজনেস ক্লাসে ৫০ শতাংশ ছাড় ঘোষণা রিজেন্টের


১ অক্টোবর ২০১৯ ১৯:৪৫

চট্টগ্রাম ব্যুরো: বিজনেস ক্লাসে ৫০ শতাংশ পর্যন্ত বিশেষ ছাড় দিয়েছে দেশের অন্যতম বেসরকারি বিমানসংস্থা রিজেন্ট এয়ারওয়েজ। তিনটি আন্তর্জাতিক ও দুটি অভ্যন্তরীণ রুটের টিকেটের দামে এই ছাড় দিয়েছে সংস্থাটি।

সংস্থার পরিচালক (সেলস এন্ড মার্কেটিং) সোহেল মজিদের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ছাড়ের পর সকল ট্যাক্সসহ ঢাকা থেকে চট্টগ্রাম একমুখী ৫ হাজার ৪৯৯ টাকা ও রাউন্ড ট্রিপ ১০ হাজার ৯৯৮ টাকা নির্ধারণ করা হয়েছে। ঢাকা থেকে কক্সবাজার একমুখী ৫ হাজার ৯৯৯ টাকা ও রাউন্ড ট্রিপ ১১ হাজার ৯৯৮ টাকা ভাড়া পড়বে।

আন্তর্জাতিক রুটে কলকাতা একমুখী ৭ হাজার ৯৯৯ টাকা ও রাউন্ড ট্রিপ ১৪ হাজার ৯৯৯ টাকা, কুয়াললামপুর একমুখী ২৬ হাজার ৯৯৯ টাকা ও রাউন্ড ট্রিপ ৩৯ হাজার ৯৯৯ টাকা এবং সিঙ্গাপুর একমুখী ৩২ হাজার ৯৯৯ টাকা ও রাউন্ড ট্রিপ ৪৯ হাজার ৯৯৯ টাকা নির্ধারণ করা হয়েছে।

চট্টগ্রাম থেকে ঢাকা ও কলকাতা এবং কক্সবাজার থেকে ঢাকা রুটে ছাড়কৃত একই ভাড়ায় টিকেট পাওয়া যাবে।

সপ্তাহব্যাপী এই অফারে আগামী ৭ অক্টোবরের মধ্যে টিকেট কিনতে হবে। আর ভ্রমণ করতে হবে ৩১ অক্টোবরের মধ্যে। রিজেন্টের দেশব্যাপী সেলস সেন্টার ও ট্রাভেল এজেন্ট থেকে ছাড়মূল্যের এই টিকেট কেনা যাবে।

বিস্তারিত জানতে ১৬২৩৮/+৮৮০-৯৬-১২-৬৬৯৯১১ হটলাইন কিংবা রিজেন্টের মোবাইল এ্যাপস, ওয়েবসাইট (www.flyregent.com) কিংবা নিকটস্থ ট্রাভেল এজেন্টের সঙ্গে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

এয়ারলাইন্স বিজনেস রিজেন্ট


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর