Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিমানের পরিচ্ছন্নতাকর্মীর জুতায় ২ কোটি টাকার সোনা


২ অক্টোবর ২০১৯ ১৩:৫২

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে সোয়া ৪ কেজি সোনার বারসহ বাংলাদেশ বিমানের একজন পরিচ্ছন্নতাকর্মীকে আটক করেছে কাস্টমস কর্তৃপক্ষ। জব্দ সোনার বারের দাম আনুমানিক ২ কোটি টাকা বলে জানিয়েছে সংস্থাটি।

বুধবার (২ অক্টোবর) দুপুরে বিমানের ওই পরিচ্ছন্নতাকর্মীর পরিহিত জুতায় লুকানো অবস্থায় সোনার বারগুলো জব্দ করা হয়। এসময় বিমানের পরিচ্ছন্নতাকর্মী মোহাম্মদ ইলিয়াসকে (৩০) আটক করা হয়।

বিজ্ঞাপন

চট্টগ্রাম বিমানবন্দরে দায়িত্বরত কাস্টমসের উপ-কমিশনার মো.রিয়াদুল ইসলাম সারাবাংলাকে জানান, রাষ্ট্রীয় একটি গোয়েন্দা সংস্থার তথ্যের ভিত্তিতে তারা জানতে পারেন, দুবাই থেকে আসা ফ্লাই দুবাই নামে একটি বিমানে করে কিছু সোনার বার অবৈধভাবে আনা হয়েছে। বিমানটি সকাল ১১টায় বিমানবন্দরে অবতরণ করে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এসময় ইলিয়াসকে তল্লাশির আওতায় নেওয়া হয়। তার জুতার ভেতরে ৩৬টি সোনার বার পাওয়া যায়, যার ওজন ৪ কেজি ২২৫ গ্রাম।

রিয়াদুল বলেন, ‘ফ্লাই দুবাইয়ের মাধ্যমে আনা সোনার বারগুলো বিমানবন্দর পার করে দেওয়ার দায়িত্ব নিয়েছিল ইলিয়াস। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আমরা তাকে আটক করেছি। তার বাড়ি চট্টগ্রামে। বিমানে করে কে সোনার বারগুলো এনেছে এবং ইলিয়াস কার হাতে সেগুলো দিত, সে বিষয়ে জিজ্ঞাসাবাদ চলছে।’

সোনার বার

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর