Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘মাদক-জঙ্গি নির্মূলে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে’


১১ ফেব্রুয়ারি ২০১৮ ১৮:০১

 

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী বলেছেন, সমাজে যেভাবে মাদক ও জঙ্গি তৎপরতা বৃদ্ধি পাচ্ছে তা নির্মূলে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। রোববার সকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার চনপাড়া শেখ রাসেল নগর এলাকায় চনপাড়া কমিউনিটি ক্লিনিক পরিদর্শন ও মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

বাংলাদেশের জনগণ জঙ্গিবাদ চায় না উল্লেখ করে হাসিনা গাজী বলেন, জঙ্গিরা যুব সমাজকে তাদের দলে ভিড়াতে মাদক ছড়িয়ে দিচ্ছে। সমাজে যেভাবে মাদক ও জঙ্গি তৎপরতা বৃদ্ধি পাচ্ছে তা নির্মূলে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে বাংলাদেশের নারীরা সবক্ষেত্রে এগিয়ে গেছে।

একশন এইড বাংলাদেশের ব্যবস্থাপক কাসফিয়া ফিরোজের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য বিউটি আক্তার কুট্টি, রূপগঞ্জ উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা, পিএসটিসির ব্যবস্থাপক ডা. নুসরাত কাদির শিরোপা চৌধুরী, নবীন আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক কাকলী হোসাইন প্রমুখ।

এদিকে, গতকাল দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার চনপাড়া শেখ রাসেলনগর এলাকায় পিআরডি কিন্ডারগার্টেন এন্ড হাই স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী। তিনি বলেন, দেশকে মাদক ও জঙ্গিবাদমুক্ত রাখতে হলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগকে রাষ্ট্র ক্ষমতায় রাখতে হবে। এ সময় তিনি, আওয়ামী লীগ রাষ্ট্র ক্ষমতায় থাকলেই দেশের মানুষ শান্তিতে বসবাস করতে পারে এবং দেশের উন্নয়ন হয়।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য বিউটি আক্তার কুট্টি, রূপগঞ্জ উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা, কায়েতপাড়া ইউনিয়ন যুব মহিলা লীগের সভাপতি শারমীন আক্তার রিমা, কায়েতপাড়া ইউনিয়ন যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক মরিয়ম আক্তার মলি, পিআরডি কিন্ডার গার্টেন এন্ড হাই স্কুলের প্রতিষ্ঠাতা ফাতেমা লাইজু ও প্রধান শিক্ষক শাহ মোহাম্মদ প্রমুখ।

সারাবাংলা/এসএ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর