Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চবিতে ক্লাস পার্টিকে কেন্দ্র করে মারামারি, আহত ২


২ অক্টোবর ২০১৯ ১৬:১৫

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের ক্লাস পার্টিকে কেন্দ্র করে দুই গ্রুপের মারামারি ও হাতাহাতির ঘটনা ঘটেছ। শাটল ট্রেনের বগিভিত্তিক গ্রুপ  ‘সিক্সটি নাইন’ ও  ‘একাকার চেতনায় বাঙালী’ এই সংঘর্ষে জড়ায়। এতে আরবি বিভাগের ছাত্র মো. নাছিম ও আব্দুল মোকাদ্দিম আহত হন। তারা ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

বুধবার (২ অক্টোবর) দুপুর ১টার দিকে কলা ও মানববিদ্যা অনুষদের ড. আব্দুল করিম ভবনের সামনে এ ঘটনা ঘটে। অভিযোগ রয়েছে, গ্রুপ সিক্সটি নাইনের নেতাকর্মীরা হামলা করেছেন একাকার চেতনায় বাঙালীর নেতাকর্মীদের ওপর।

বিজ্ঞাপন

ভুক্তভোগী নাছিম সারাবাংলাকে বলেন, আমাদের বিভাগের (ব্যাচের) ক্লাস পার্টি আয়োজন করার পরিকল্পনা করেছি। দিন-তারিখ ফিক্সড (ঠিক) করা হয়েছে। যারা আমাকে মারধর করেছে তাদের এক সপ্তাহ আগে বলা হয়েছে। কিন্তু তারা ক্লাস পার্টিতে থাকবে না বলছে। তারপর হঠাৎ গতকাল রাতে হলে এসে আমাকে মারধর করেছে। এই মারধরের পর আজকে মিউচুয়াল করার জন্য ডেকে নিয়ে গেছে। সেখানেও পরিকল্পিতভাবে আমাকে মারধর করা হয়েছে।

এই বিষয়ে জানতে চাইলে সিক্সটি নাইনের নেতা রাজু মুন্সি সারাবাংলাকে বরেন, ক্লাস পার্টি নিয়ে একটা ঝামেলা হয়েছে জুনিয়রদের মধ্যে। আমরা সমাধান করে দেওয়ার চেষ্টা করছি।

চবি মেডিকেল সেন্টারের ডিউটিরত ডা. মো. মোস্তফা রহমান সারাবাংলাকে বলেন, মারধরের ঘটনায় দুজন ছেলেকে মেডিকেলে ভর্তি করা হয়েছে। তবে তারা গুরুত্বর আহত নয়। একজনের কপাল ফেটে গেছে। ওষুধ দেওয়া হয়েছে। সে দ্রুত সুস্থ হয়েছে উঠবে।

বিশ্ববিদ্যালয় শাটল ট্রেনের বগিভিত্তিক গ্রুপ সিক্সটি নাইন ও একাকার চেতনায় বাঙালী নেতাকর্মীরা চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিনের অনুসারী হিসেবে ক্যাম্পাসে পরিচিত।

বিজ্ঞাপন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাটল ট্রেন সংঘর্ষ

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে রুখে দিল নিউক্যাসেল
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৮

সম্পর্কিত খবর