Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এ মাসেই ‘দৃশ্যমান কর্মসূচি’ আসছে ঐক্যফ্রন্টের


২ অক্টোবর ২০১৯ ১৬:৩৫

ঢাকা: ঝিমিয়ে পড়া জাতীয় এক্যফ্রন্টকে জাগিয়ে তুলতে চলতি মাসেই নতুন কর্মসূচি ঘোষণা করা হবে। সরকারের পদত্যাগ ও নতুন করে নির্বাচনের দাবিতে দৃশ্যমান কর্মসূচি নিয়ে আসবে রাজনৈতিক জোটটি।

বুধবার (২ অক্টোবর) ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেনের চেম্বারে জোটের স্টিয়ারিং কমিটির এক বৈঠকে এই কর্মসূচি নিয়ে আলোচনা হয়েছে।  দেড় ঘণ্টার এই বৈঠকে বিএনপির পক্ষ থেকে উপস্থিত ছিলেন যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল।

বিজ্ঞাপন

বৈঠক সূত্রে জানা গেছে, আগামী ১৩ অক্টোবর জাতীয় প্রেস ক্লাবে জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা সভা করবেন। ওই সভা থেকেই জোটের দৃশ্যমান কর্মসূচি ঘোষণা করবেন নেতারা। এসব কর্মসূচির মধ্যে জেলা ও বিভাগীয় শহরে জাতীয় ঐক্যফ্রন্টের ব্যানারে অনুষ্ঠিত হবে সমাবেশ। সরকারের দুর্নীতি সংক্রান্ত তথ্যবহুল লিফলেটও বিতরণ করা হবে জনগণের মধ্যে। এছাড়া ঢাকায় একটি বড় ধরনের সমাবেশের কর্মসূচি থাকতে পারে বলে সূত্রটি আভাস দিয়েছে।

জানতে চাইলে বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলাল সারাবাংলাকে বলেন, আজকের বৈঠকে ঐক্যফ্রন্টের দৃশ্যমান কর্মসূচি নিয়ে বিস্তারিত আলাপ হয়েছে। আগামী ৬ অক্টোবর আমরা আরেকটি বৈঠক করব। ওই বৈঠকে কর্মসূচির রূপরেখা চূড়ান্ত করা হবে। পরে ১৩ অক্টোবর প্রেস ক্লাবের সভা থেকে এই কর্মসূচি ঘোষণা করা হবে।

বৈঠকে উপস্থিত গণফোরাম নেতা অ্যাডভোকেট জগলুল আফ্রিদও ১৩ অক্টোবরের সভা থেকে নতুন কর্মসূচি ঘোষণার তথ্য নিশ্চিত করেন। তবে কর্মসূচিতে কী থাকতে পারে, সে বিষয়ে কোনো মন্তব্য করেননি তিনি।

বৈঠকে অন্যদের মধ্যে গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আব্দুর রবসহ গণফোরামের শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

জাতীয় ঐক্যফ্রন্ট দৃশ্যমান কর্মসূচি স্টিয়ারিং কমিটির বৈঠক

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর