Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ডিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ গুলিবিদ্ধ ১০ মামলার আসামি


২ অক্টোবর ২০১৯ ২০:৩০

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর ফরেস্ট গেইট এলাকায় নগর গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক যুবক গুরুতর আহত হয়েছে। আহত যুবক পেশাদার অপরাধী এবং ১০ মামলার আসামি বলে জানিয়েছে ডিবি।

মঙ্গলবার (১ অক্টোবর) গভীর রাতে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে বলে জানিয়েছেন নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক (উত্তর) মুহাম্মদ রুহুল আমীন।

আহত মো. সোহেল (৩১) চাঁদপুর জেলার শাহরাস্তি থানার আবদুল গফুরের ছেলে। তাদের বাসা চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানার মোহাম্মদপুর এলাকায়।

গোয়েন্দা কর্মকর্তা রুহুল আমীনের দাবি, মঙ্গলবার রাত ১টার দিকে সোহেলের নেতৃত্বে একদল ছিনতাইকারী নগরীর ফরেস্ট গেইট এলাকায় জড়ো হয়েছিল। খবর পেয়ে ডিবির টিম অভিযান চালাতে গেলে ছিনতাইকারীর দল তাদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এসময় পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। উভয়পক্ষের গোলাগুলির পর ঘটনাস্থল থেকে সোহেলকে বাম পায়ে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। তার সহযোগীরা পালিয়ে যাওয়ায় তাদের গ্রেফতার করা যায়নি। আহত সোহেলকে আটক অবস্থায় পুলিশ হেফাজতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাস্থল থেকে একটি এলজি ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে জানিয়ে রুহুল আমীন বলেন, ‘বন্দুকযুদ্ধে ডিবির তিনজন সদস্যও আহত হয়েছেন। সোহেলের বিরুদ্ধে পাঁচলাইশ ও কোতোয়ালী থানায় ডাকাতির প্রস্তুতি, ছিনতাই, অস্ত্র ও মাদক আইনে ১০টি মামলা আছে।’

ডিবি বন্দুক যুদ্ধ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর