Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ক্যাসিনো সেলিম ও তার সহযোগীরা ৪ দিনের রিমান্ডে


৩ অক্টোবর ২০১৯ ১১:৪৬

ঢাকা: বাংলাদেশে অনলাইন ক্যাসিনোর মূলহোতা সেলিম প্রধান ও তার দুই সহযোগীর চারদিনের দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মাদক মামলায় তাদের এ রিমান্ড মঞ্জুর করা হয়।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) রিমান্ড আবেদনের শুনানি শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মইনুল ইসলাম এ আদেশ দেন। রিমান্ড যাওয়া অপর আসামিরা হলেন- সেলিম প্রধানের দুই সহযোগী আক্তারুজ্জামান ও রোকন।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা গুলশান থানার পরিদর্শক (অপারেশন) আমিনুল ইসলাম মাদক আইনে সেলিম প্রধানসহ তিনজনের গ্রেফতার ও সাতদিনের রিমান্ড আবেদন করে তাদের আদালতে হাজির করেন। এরপর বিচারক ধীমান চন্দ্র মন্ডল তাদের গ্রেফতার আবেদন মঞ্জুর করেন।

আরও পড়ুন: অনলাইন ক্যাসিনো থেকে মাসে সেলিম প্রধানের আয় ৯ কোটি টাকা

এছাড়া আসামি পক্ষের আইনজীবী মহানগর হাকিম মইনুল ইসলামের আদালতে রিমান্ড বাতিল চেয়ে জামিনের শুনানি করেন। অপর দিকে রাষ্ট্রপক্ষ এর বিরোধিতা করেন। বিচারক শুনানি প্রত্যকে আসামির চার দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, সোমবার (৩০ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে থাই এয়ারওয়েজের টিজি ৩২২ নম্বর ফ্লাইট থেকে সেলিম প্রধানকে নামিয়ে এনে আটক করে র‌্যাব। ওই ফ্লাইটে করে ব্যাংককে যাওয়ার কথা ছিল তার। এরপর সেলিম প্রধানের গুলশান, বনানীর বাসা ও অফিসে অভিযান চালানো হয়। এ সময় ২৯ লাখ টাকা, বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিভিন্ন দেশের মুদ্রা জব্দ করা হয়। মঙ্গলবার (০১ অক্টোবর) হরিণের চামড়া রাখার অপরাধে তাকে ৬ মাসের কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত।

এ ঘটনায় বুধবার গুলশান থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও মানি লন্ডারিং আইনে পৃথক দুটি মামলা করে র‌্যাব।

বিজ্ঞাপন

আরও পড়ুন: মাফিয়াদেরও মাফিয়া ছিলেন ‘ক্যাসিনো সেলিম’

ক্যাসিনো রিমান্ড সেলিম প্রধান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর