Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গাজীপুরে স্কুলছাত্রকে পিটিয়ে হত্যা


৩ অক্টোবর ২০১৯ ১৬:২৬

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের মজলিশপুরে অন্তর চন্দ্র দাস (১২) নামে এক স্কুলছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (৩ অক্টোবর) সকালে পুলিশ ওই ছাত্রের মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় জিজ্ঞাবাদের জন্য একজনকে পুলিশ আটক করেছে।

অন্তর নরসিংদীর স্বপন চন্দ্র দাসের ছেলে। তারা পরিবারসহ মজলিশপুর এলাকায় থাকতো। অন্তরের বাবা স্বপন চন্দ্র দাস মাছ ধরে বিক্রি ও ট্রাকের হেলপার হিসেবে কাজ করেন।

নিহত অন্তর গাজীপুর সিটি করপোরেশনের লাঠিভাঙা প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্র ।

এলাকাবাসী ও নিহতের স্বজনরা জানায়, গত শুক্রবার (২৭ সেপ্টেম্বর) অন্তরসহ ২/৩জন শিশু মজলিশপুর ভগমানের টেক এলাকায় একটি বাগানে গিয়ে গাছ থেকে অরবড়ই ছিঁড়ে খায়। এ সময় এক ব্যক্তি অন্তরকে ধাওয়া দিয়ে আটক করে। অন্য দুই শিশু পালিয়ে যায়।

একপর্যায়ে ওই ব্যক্তি অন্তরকে মারধর করে ছেড়ে দেয়। পরে অন্তর অসুস্থ হয়ে পড়লে তাকে স্থানীয় এক চিকিৎসকের কাছে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে অন্তরকে গাজীপুর শহীদ তাহউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (২ অক্টোবর) সন্ধ্যায় শিশুটির মৃত্যু হয়। পরে নিহতের স্বজনরা মরদেহ মজলিশপুর এলাকায় তাদের বাসায় নিয়ে যায়। বৃহস্পতিবার সকালে খবর পেয়ে পুলিশ ওই বাসা থেকে মরদেহ উদ্ধার করে আবার হাসপাতালে নেয়।

গাজীপুর মেট্রোপলিটন সদর থানার উপ-পরিদর্শক রাজিব শেখ জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এক ব্যক্তিকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

গাজীপর পিটিয়ে হত্যা স্কুলছাত্র


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর