Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাঙ্গামাটিতে স্পিরিট পানে একজনের মৃত্যু


৫ অক্টোবর ২০১৯ ০৯:২০

রাঙ্গামাটি: রাঙ্গামাটির লংগদু উপজেলায় স্পিরিট পান করে জাকির হোসেন (৪০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

স্পিরিট পান করে অসুস্থ হয়ে পড়লে শুক্রবার (৪ অক্টোবর) সন্ধ্যায় লংগদু থেকে খাগড়াছড়ি জেনারেল হাসপাতালে নেওয়ার পথে মারা যান জাকির। তিনি উপজেলার ভাইট্টাপাড়া এলাকার মৃত সৈয়দ আলীর ছেলে।

এ ঘটনায় আরও একজন অসুস্থ হয়ে পড়েছেন। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ভাইট্টাপাড়া এলাকার জাকির হোসেন, আব্দুর রাজ্জাক (৫০) ও ইসলাম উদ্দীন (৫০) নিয়মিত বাংলা মদ পান করে থাকেন। বুধবার সন্ধ্যায় তারা একজন ফার্নিচার মিস্ত্রির ব্যাগে রাখা তিনটি স্পিরিটের বোতলের মধ্য থেকে দুইটি বোতল চুরি করেন। ওই রাতেই জাকির, রাজ্জাক ও ইসলাম উদ্দীন এনার্জি ড্রিংকের সঙ্গে মিশিয়ে ওই স্পিরিট পান করেন। এতে জাকির ও রাজ্জাক অসুস্থ হয়ে পড়েন।

স্থানীয়রা জানান, শুক্রবার দুপুরে জাকির ও রাজ্জাককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্বজনরা। সেখান থেকে তাদের দু’জনকে খাগড়াছড়ি হাসপাতালে নেওয়ার পরামর্শ দেওয়া হয়। সেখানে নেওয়ার পথেই জাকিরের মৃত্যু হয়।

এদিকে, রাজ্জাক গুরুতর অসুস্থ হওয়ায় তাকে খাগড়াছড়ি থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন চিকিৎসকরা। পরে তাকে সেখানে নিয়ে ভর্তি করা হয়েছে।

স্পিরিট পান করা আরেক ব্যক্তি ইসলাম উদ্দীন বর্তমানে সুস্থ আছেন বলে জানিয়েছেন তার বোন তারাবানু বেগম।

লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মোহাম্মদ নূর জানান, লংগদুতে স্পিরিট পান করে দু’জন অসুস্থ হয়ে পড়েছিলেন। তাদের মধ্যে একজন মারা গেছেন।

বিজ্ঞাপন

স্পিরিট পান স্পিরিট পানে মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর