Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিহারের মহানন্দা নদীতে নৌকাডুবি, নয় জনের মৃত্যু


৫ অক্টোবর ২০১৯ ১৪:৪৮

ভারতের পশ্চিমবঙ্গ ও বিহারের সীমান্ত সংলগ্ন মহানন্দা নদীতে নৌকাডুবির ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে নয়জনে পৌছেছে। শনিবার (৫ অক্টোবর) উদ্ধারকর্মী ও স্থানীয় পুলিশের বরাতে এ খবর জানিয়েছে এনডিটিভি।

মালদা জেলার সিনিয়র পুলিশ কর্মকর্তা অলক রাজরিয়া এনডিটিভিকে জানান, মৃত নয় জনের মধ্যে দুই জন বিহারের বাসিন্দা, বাকি সাত জন পশ্চিমবঙ্গের নাগরিক। শনিবার (৫ অক্টোবর) উদ্ধার করা মৃতদেহগুলো নদীর পানিতে ভেসে পশ্চিমবঙ্গের মালদা জেলার চঞ্চল এলাকায় চলে গিয়েছিল। সেখান থেকে  স্থানীয় সময় সকালে মৃতদেহগুলো উদ্ধার করা হয়। নিখোঁজ বাকিদের উদ্ধারে কাজ করে যাচ্ছে ন্যাশনাল ডিজাস্টার রেসপন্স ফোর্স (এনডিআরএফ)।

বিজ্ঞাপন

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, বৃহস্পতিবার (৩ অক্টোবর) মহানন্দা নদীতে নৌকাডুবির ঘটনা ঘটে।

পরে শনিবার (৫ অক্টোবর) সকাল পর্যন্ত ডুবে যাওয়া নৌকার ব্যাপারে কোনো কুল কিনারা করতে পারে নি তারা। ঘটনার পর থেকেই নৌকার মাঝি পলাতক রয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে ধারণ ক্ষমতার অতিরিক্ত যাত্রী পরিবহনের একটি মামলাও দায়ের করা হয়েছে।

এর আগে, বৃহস্পতিবার (৩ অক্টোবর) পশ্চিমবঙ্গের মালদা এলাকা থেকে চারজনের মৃতদেহ খুঁজে পেয়েছিল উদ্ধারকারীরা।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, ডুবে যাওয়া নৌকাটিতে ৮০জন যাত্রী ছিলেন। তারা সবাই পশ্চিমবঙ্গের রামপুর হাট থেকে বিহারের ওয়াজিদপুর গ্রামে ফিরছিলেন।

মালদার জেলা ম্যাজিস্ট্রেট কৌশিক ভট্টাচার্য জানিয়েছেন, ডুবে যাওয়া নৌকার যাত্রীদের মধ্যে অন্তত ১২ জনের ব্যাপারে এখনও কোনো খোঁজ পাওয়া যায়নি, তাদের উদ্ধারে অভিযান চলছে।

বিজ্ঞাপন

নৌকাডুবি পশ্চিমবঙ্গ বিহার ভারত মহানন্দা মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর