Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, ২ জনের মৃত্যু


৫ অক্টোবর ২০১৯ ১৬:৩৫

দিনাজপুর: দিনাজপুরে দুর্গা পূজা দেখতে বেরিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন দুই তরুণ। তাদের সঙ্গে থাকা আরও এক তরুণ আহত হয়েছেন। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

শুক্রবার (৪ অক্টোবর) সন্ধ্যায় ৯টার দিকে দিনাজপুরের বিরল উপজেলার রাজারামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আজ শনিবার (৫ অক্টোবর) সকালে চিকিৎসাধীন অবস্থায় দু’জনের মৃত্যু হয়।

দুর্ঘটনায় নিহত দুই তরুণ হলেন— রাজারামপুর এলাকার গয়া নাথ রায়ের ছেলে সঞ্জিব রায় (১৯) ও হরিদাস চন্দ্র রায়ের ছেলে মিন্টু চন্দ্র রায় (২০)। গুরুতর আহত হয়েছেন একই এলাকার সন্তোষ চন্দ্র রায়ের ছেলে সোহাগ চন্দ্র রায় (১৮)।

রাজারামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুকুল চন্দ্র রায় জানার, সঞ্জিব, মিন্টু ও সোহাগ মোটরসাইকেলে করে দুর্গা পূজার বিভিন্ন মণ্ডপ দেখতে বের হন। মণ্ডপ ঘোরা শেষে রাজা চনকালী এলাকায় পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারালে সড়কের পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। তাদের উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পরে চিকিৎসাধীন অবস্থায় সঞ্জিব ও মিন্টুর মৃত্যু হয়। সোহাগ এখনো হাসপাতালে চিকিৎসাধীন। চিকিৎসকরা জানিয়েছেন, তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক।

বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ টি এম গোলাম রসুল জানান, নিহত দু’জনের মরদেহ মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

বিরল মোটরসাইকেল দুর্ঘটনা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর