Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘আওয়ামী লীগ সরে যাওয়ায় উপনির্বাচন প্রতিযোগিতামূলক হয়নি’


৭ অক্টোবর ২০১৯ ১৫:৪০

রংপুর: জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জি এম কাদের বলেন, উপনির্বাচন থেকে আওয়ামী লীগ সরে যাওয়ায় রংপুর-৩ আসনের উপনির্বাচন প্রতিযোগিতামূলক হয়নি। যে কারণেই ভোটার উপস্থিতি কম ছিল।

সোমবার (৭ অক্টোবর) দুপুরে রংপুরের পল্লী নিবাসে হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত শেষে তিনি এসব কথা বলেন।

জি এম কাদের বলেন, আমি মনে করি না সাংগঠনিকভাবে আমরা দুর্বল। আমাদের জনসমর্থন আছে এখানে প্রবল এবং সংগঠনও শক্তিশালী আছে। আমি বিশ্বাস করি, এসবের কারণেই আমরা বিজয়ী হয়েছি। ভবিষ্যতে এটা ধরে রাখতে আমাদের কোনো অসুবিধা হবে না। এই বিজয়কে আমরা ধারাবাহিকভাবে সামনে এগিয়ে নিয়ে যাব। আরও উন্নয়নের মাধ্যমে বিজয়কে সামনে এগিয়ে নিয়ে যাব।

‘ভোট কারচুপি হয়েছে’— বিএনপি মনোনীত প্রার্থী রিতা রহমানের এমন অভিযোগ প্রসঙ্গে তিনি বলেন, উপযুক্ত প্রমাণ থাকলে তিনি নির্বাচন কমিশনের আদালতে জমা দিতে পারেন। আদালত প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।

এ সময় জাতীয় পার্টি (জাপা) ও মহাজোটের নেতাকর্মী এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান রাহগির আলমাহি এরশাদ (সাদ)।

গত ৫ অক্টোবর রংপুর-৩ আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হয়। এতে ৫৮ হাজার ৮৭৮ ভোট পেয়ে বিজয়ী নির্বাচিত হন জাতীয় পার্টির (জাপা) প্রার্থী রাহগির আলমাহি এরশাদ (সাদ)। তার নিকটবর্তী প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত প্রার্থী রিটা রহমান ধানের শীষ প্রতীক নিয়ে পান ১৬ হাজার ৯৪৭ ভোট।

উপনির্বাচন রংপুর-৩ আসন

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর