Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আবরার হত্যা মামলা তদন্ত করবে ডিবি


৮ অক্টোবর ২০১৯ ১৬:২৮

ঢাকা: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যা মামলা তদন্তের ভার পুলিশের গোয়েন্দা শাখাকে দেওয়া হয়েছে। এই মামলায় ইতোমধ্যে গ্রেফতার ১০ আসামিকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি ঢাকা মহানগর (দক্ষিণ)।

মঙ্গলবার (৮ অক্টোবর) বিকেলে ডিবি’র যুগ্ম-কমিশনার মাহবুব আলম সারাবাংলাকে এই তথ্য জানিয়েছেন।

এদিন দুপুরে ঢাকা মহানগর হাকিম সাদবীর ইয়াছির আহসান চৌধুরীর আদালত আবরার হত্যা মামলায় গ্রেফতার বুয়েট শাখা ছাত্রলীগের বুয়েট শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাসেলসহ ১০ নেতাকে পাঁচদিন করে রিমান্ড দেন।

আবরার হত্যার ঘটনায় পুলিশ যে কয়েকজনকে গ্রেফতার করেছে, তাদের মধ্যে রয়েছেন— মো. অনিক সরকার, ইফতি মোশাররফ সকাল, মো. মেহেদী হাসান রবিন, মো. মেফতাহুল ইসলাম জিওন, মুনতাসির আলম জেমি, খন্দকার তাবাখ খারুল ইসলাম তানভির, মো. মুজাহিদুর রহমান মুজাহিদ, মেহেদী হাসান রাসেল, মুহতাসিম ফুয়াদ ও ইসতিয়াক আহম্মেদ মুন্না।

সোমবার (৭ অক্টোবর) রাতে আবরারের বাবা বরকত উল্লাহ বাদী হয়ে বুয়েট শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাসেলসহ ১৯ জনের নামে চকবাজার থানায় মামলা দায়ের করেন। মামলার প্রধান আসামি মেহেদী হাসান রাসেল এবং দ্বিতীয় আসামি করা হয় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি মুহতাসিম ফুয়াদকে।

আবরার হত্যা টপ নিউজ পিটিয়ে হত্যা বুয়েট বুয়েট শিক্ষার্থী মামলা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর