Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সকাল পর্যন্ত খুনীরা কিভাবে হলে ছিল— প্রশ্ন ভিপি নূরের


৯ অক্টোবর ২০১৯ ১৪:১১

বুয়েট থেকে: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (বুয়েট) আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে একাত্মতা প্রকাশ করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নূর।

বুধবার (৯ অক্টোবর) দুপুরে কালো পতাকা মিছিল নিয়ে তিনি বুয়েট ক্যাম্পাসে যান। সেখানে বক্তব্য রাখেন নূর। তিনি বলেন, রাতে আবরার ফাহাদকে হত্যার পরে সকাল পর্যন্ত খুনীরা কিভাবে হলে ছিল— প্রশাসনকে সেই জবাব দিতে হবে। এর সঙ্গে জড়িত শিক্ষক এবং কর্মচারীদের বহিষ্কার করতে হবে।

এ সময় আবরার হত্যা মামলা দ্রুত বিচার ট্রাইব্যুনালে স্থানান্তরেরও দাবি জানান তিনি। বুয়েট শিক্ষার্থীদের উদ্দেশে নূর বলেন, আপনারা কোনোভাবেই আন্দোলন বন্ধ করবেন না। এ ধরনের আন্দোলনের ক্ষেত্রে অতীতে দেখা গেছে, প্রশাসন মিষ্টি মিষ্টি কথা বলে শিক্ষার্থীদের সরিয়ে দেয়। পরে আর কোনো ফলাফল পাওয়া যায় না। আপনারা ভয় পাবেন না, আমরা সব সময় আপনাদের সাথে আছি।

এ সময় বাংলা‌দেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ প‌রিষদ এবং বিভিন্ন বাম ছাত্র সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন। কালো পতাকা মিছিলটি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে শুরু হয়ে বুয়েটে আসে। সেখান থেকে কেন্দ্রীয় শহীদ মিনার ঘুরে রাজু ভাস্কর্যের পাদদেশে গিয়ে শেষ হয়।

আবরার ফাহাদ টপ নিউজ বুয়েট ভিপি নূর

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর