Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অতিরিক্ত মদপানে ৩ তরুণের মৃত্যু


১১ অক্টোবর ২০১৯ ১০:৫৭

বরিশাল: অতিরিক্ত মদপানের কারণে বরিশালে তিন তরুণের মৃত্যু হয়েছে। তবে হাসপাতাল থেকে দেওয়া এদের একজনের মৃত্যু সনদে মদপানের কথা উল্লেখ রয়েছে। পুলিশ বলছে, বাকি দু’জনও অতিরিক্ত মদপানের কারণেই মারা গেছেন। তবে মৃত্যু সনদে সে কথা উল্লেখ না থাকায় তারা ওই দু’জনের মরদেহ ময়নাতদন্ত করবেন।

বুধবার (৯ অক্টোবর) দুর্গা পূজার বিজয়া দশমীর রাতে ওই তিন তরুণ মদপান করেন বলে জানা যায়। পরে তারা অসুস্থ হয়ে পড়লে তাদের বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে (শেবাচিম) ভর্তি করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

মৃত সিদ্বার্থ রায় মিথুন (৩২) বরিশাল নগরীর ৮ নম্বর ওয়ার্ডের হাটখোলা রোড এলাকার বাসিন্দা জ্যেতি প্রকাশ রায়ের ছেলে। অন্যদিকে রতন চন্দ্র দাস (২৬) নগরীর গণপাড়া এলাকার পরিমল চন্দ্র দাসের ছেলে ও বিকাশ কর্মকার (৩৫) নগরীর দফতরখানা এলাকার নরেন্দ্রনাথ কর্মকারের ছেলে।

বরিশাল কোতেয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বলেন, খোঁজ নিয়ে জানা গেছে, মৃত তিন জনই অ্যালকোহল জাতীয় দ্রব্য সেবন করে অসুস্থ হয়ে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। তবে এদের মধ্যে সিদ্বার্থ রায়ের মৃত্যুর সনদে সরাসরি অ্যালকোহল সেবনের বিষয়টি উল্লেখ করা হয়েছে। বাকি দু’জনের মৃত্যু সনদে উল্লেখ করা হয়েছে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুর কথা। হাসপাতালে ভর্তির সময় স্বজনরা তথ্য গোপন করার কারণে এমনটা হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছি।

বিকাশ ও সিদ্ধার্থের পরিবারের সদস্যরা জানিয়েছেন, দশমীর রাতে তারা একইসঙ্গে মদপান করেছিলেন। তবে রতনের পরিবারের পক্ষ থেকে এ বিষয়ে কোনো মন্তব্য করা হয়নি।

বিজ্ঞাপন

ওসি নুরুল জানান, বৃহস্পতিবার দুপুরে খবর পেয়ে পুলিশ হাসপাতালে যায়। তবে স্বজনরা মৃত্যুর পরপরই তিন জনের মরদেহ বড়িতে নিয়ে যান।

অতিরিক্ত মদপান মদপান মদপানে মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর