Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কাউন্সিলর মিজানের বাসায় ৬ কোটি টাকার চেক, ১ কোটি টাকার এফডিআর


১১ অক্টোবর ২০১৯ ১৯:১৮

ঢাকা: ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হাবিবুর রহমান মিজান ওরফে পাগলা মিজানের বাসায় অভিযান চালিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। রাজধানীর মোহাম্মদপুরের আওরঙ্গজেব রোডের ৭/৩ নম্বর বাসায় শুক্রবার (১১ অক্টোবর) বিকেলে অভিযান চালানো হয়।

অভিযানে মিজানের বাসা থেকে ৬ কোটি ৭৭ লাখ টাকার চেক। এক কোটি টাকার এফডিআর ও নগদ দুই লাখ টাকা জব্দ করা হয়।

এর আগে আজ শ্রীমঙ্গল থেকে র‌্যাবের একটি টিম পাগলা মিজানকে আটক করে। এরপর তাকে সঙ্গে নিয়ে অভিযানে যায় র‌্যাব। শ্রীমঙ্গল থেকে আটকের সময় তার কাছ থেকে একটি অবৈধ অস্ত্র ও চার রাউন্ড গুলি জব্দ করা হয়। সঙ্গে ব্যাংক থেকে বৃহস্পতিবার নগদ ৬৮ লাখ টাকা তোলার ডকুমেন্টও পেয়েছে র‌্যাব।

র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম বলেন, ‘ওই ৬৮ লাখ টাকা কোথায় আছে তা হাবিবুর রহমান স্বীকার করেননি। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে’ বলে জানিয়েছেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম।

এদিকে অভিযান চালানোর সময় পাগলা মিজানের ফাঁসির দাবিতে তার বাসার সামনে বিক্ষোভ করেন স্থানীয়রা।

এর আগে মিজানকে আটকের উদ্দেশ্যে গত বুধবার রাতে মোহাম্মদপুরের আওরঙ্গজেব রোডের বাসায় অভিযান চালায় র‌্যাব। সে সময় তাকে পাওয়া যায়নি। তার বিরুদ্ধে টেন্ডারবাজি, ভূমি দখল, মোহাম্মদপুর বিহারী ক্যাম্পে মাদক ও চোরাই গ্যাস-বিদ্যুতের অবৈধ ব্যবসার সুনির্দিষ্ট অভিযোগ রয়েছে।

কাউন্সিলর মিজান পাগলা মিজান

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর