Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোহাম্মদপুরে ডিবি পরিচয়ে ছিনতাইয়ের চেষ্টা, আটক ৪


১৩ অক্টোবর ২০১৯ ১২:১৩

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরে ডিবি পরিচয়ে ছিনতাই ও অপহরণ চেষ্টার সময় পৃথক ঘটনায় পুলিশ এবং র‌্যাবের হাতে আটক হয়েছে চারজন।

শনিবার (১২ অক্টোবর) দিবাগত রাতে মোহাম্মদপুরের আদাবর ও বসিলায় এ ঘটনা ঘটে পুলিশ ও র‌্যাব সূত্র জানিয়েছে।

শনিবার রাত সাড়ে নয়টার দিকে মোহাম্মদপুরের আদাবর এলাকায় ডিবি পরিচয় ছিনতাইয়ের উদ্দেশ্যে টাউন হল এলাকার বাসিন্দা মো. সাগরকে টেনে-হিঁচড়ে নেওয়ার সময় জনতার হাতে ধরা পড়ে মো. বাদল (৩০) রেজাউল (৩৫) নামে দুইজন। খবর পেয়ে আদাবর থানা পুলিশ তাদের আটক করে নিয়ে যায়।

আদাবর থানার উপ-পরিদর্শক (এসআই) আবু হেলাল সারাবাংলাকে বলেন, ‘ভুয়া ডিবি পরিচয় দিয়ে টাউন হল এলাকায় এক যুবককে নির্জন জায়গায় নিয়ে টাকা ও মোবাইল কেড়ে নিতে চেয়েছিল। কিন্তু ওই যুবকের চিৎকারে এলাকাবাসী জড়ো হয়ে তাদেরকে আটক করে। পর আমরা গিয়ে ওই দুজনকে থানায় নিয়ে এসেছি। তাদের বিরুদ্ধে ছিনতাইয়ের মামলা দেওয়া হয়েছে।’

অন্যদিকে, রাত সাড়ে দশটার দিকে মোহাম্মদপুরের বছিলা এলাকায় ডিবি পরিচয় দিয়ে রুবেল নামের এক যুবককে সিএনজিচালিত অটোরিকশায় করে তুলে নিয়ে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে ইমরান সুমন ও আকবর হোসেন নামে দুই যুবক। খবর পেয়ে র‌্যাব-২ এর সদস্যরা অপহৃত রুবেলকে উদ্ধার করে। এ সময় ভুয়া ডিবি পরিচয়দানকারী ওই দুই যুবককে আটক করে র‌্যাব।

র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার (এসপি) মহিউদ্দিন ফারুকী সারাবাংলাকে বলেন, ‘নিজেদের ডিবি পরিচয় দিয়ে বসিলা এলাকা থেকে ওই দুই যুবক মুক্তিপণ আদায়ের জন্য রুবেল সর্দার নামে একজনকে সিএনজিতে করে তুলে নিয়ে যায়। খবর পেয়ে আমরা অভিযান চালিয়ে অপহৃত রুবেলকে উদ্ধার করি এবং ইমরান সুমন ও আকবর নামে ওই দুই প্রতারককে আটক করি। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

আটক ছিনতাই ডিবি পরিচয় মোহাম্মদপুর রাজধানী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর