Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ক্যাসিনো সেলিম ও তার সহযোগীরা ফের রিমান্ডে


১৩ অক্টোবর ২০১৯ ১৪:৪০

ঢাকা: রাজধানীর গুলশান থানার মানি লন্ডারিং আইনের মামলায় বাংলাদেশে অনলাইন ক্যাসিনোর মূলহোতা সেলিম প্রধান ও তার দুই সহযোগীর পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (১৩ অক্টোবর) শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম সাদবীর ইয়াছির আহসান চৌধুরী এ আদেশ দেন। অভিযুক্ত অপর আসামিরা হলেন- আক্তারুজ্জামান ও রোকন। এদিন আসামি পক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে শুনানি করেন। এর বিপরীতে রাষ্ট্রপক্ষ বিরোধিতা করেন।

এর আগে গত ৯ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি পুলিশের পরিদর্শক শহিদুল ইসলাম খান আসামিদের বিরুদ্ধে মানি লন্ডারিং আইনের মামলায় গ্রেফতার দেখানোর আবেদনসহ ১০ দিনের রিমান্ড প্রার্থণা করেন। ওই আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম সাদবীর ইয়াছির আহসান চৌধুরী এ বিষয়ে শুনানির জন্য ১৩ অক্টোবর দিন ধার্য করেছিলেন।

এর আগেও গত ৩ অক্টোবর মাদক আইনের মামলায় আসামিদের প্রত্যেকের চার দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। ওই রিমান্ড শেষে গত ৮ অক্টোবর থেকে তারা কারাগারে ছিলেন।

উল্লেখ্য, গত ৩০ সেপ্টেম্বর বিকেল ৩টার দিকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে থাই এয়ারওয়েজের টিজি ৩২২ নম্বর ফ্লাইট থেকে সেলিম প্রধানকে নামিয়ে এনে আটক করে র‌্যাব। ওই ফ্লাইটে করে ব্যাংককে যাওয়ার কথা ছিল তার। এরপর সেলিম প্রধানের গুলশান এবং বনানীর বাসা ও অফিসে অভিযান চালানো হয়। এ সময় ২৯ লাখ টাকা, বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিভিন্ন দেশের মুদ্রা জব্দ করা হয়।

এছাড়া হরিণের চামড়া রাখার অপরাধে ১ অক্টোবর তাকে ছয় মাসের কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত। এ ঘটনায় ২ অক্টোবর গুলশান থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও মানি লন্ডারিং আইনে পৃথক দুটি মামলা করে র‌্যাব।

‘ক্যাসিনো সেলিম’ রিমান্ড


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর