Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আইসিটি অ্যাওয়ার্ডস: অ্যানালাইজেন বাংলাদেশ লিমিটেডের ৩ পুরস্কার


১৩ অক্টোবর ২০১৯ ১৮:২৭

ঢাকা: ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস-২০১৯ এ তিন ক্যাটাগরিতে পুরস্কার জিতেছে প্রযুক্তি প্রতিষ্ঠান অ্যানালাইজেন বাংলাদেশ লিমিটেড। বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) এই আয়োজনের উদ্যোক্তা।

অ্যানালাইজেন বাংলাদেশ তিনটি প্রজেক্ট জমা দিয়ে তিন ক্যাটাগরিতেই চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

রোববার (১৩ অক্টোবর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

অ্যানালাইজেন বাংলাদেশ লিমিটেড-এর পক্ষে পুরস্কার গ্রহণ করেন জনাব রিসালাত সিদ্দীক, চেয়ারম্যান ও দ্য ম্যান অফ স্টিল সুমিত সাহা, কো-ফাউন্ডার ও দ্য রেইনমেকার, রিদওয়ান হাফিজ, কো-ফাউন্ডার ও দ্য পিপল’স চ্যাম্প এবং অন্যরা।

পুরস্কারগুলোর মধ্যে, ফিনটেক ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হয়েছে মাইক্রোজেন যা একটি নেক্সট জেনারেশন মাইক্রোক্রেডিট ম্যানেজমেন্ট এবং ডিসিশন সাপোর্ট সিস্টেম সফটওয়্যার।

মার্কেটিং সলিউশন ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হয়েছে লিসেনাইজেন। এটি একটি এআই-ভিত্তিক মাল্টিপ্ল্যাটফর্ম সোশ্যাল লিসেনিং এবং কমিউনিটি ম্যানেজমেন্ট সলিউশন যা ভোক্তাদের আচরণ ম্যাপিং করতে সক্ষম।

এছাড়া, ডিজিটাল মার্কেটিং এবং অ্যাডভার্টাইজিং ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হয়েছে কমজেন, একটি কথোপকথনে সক্ষম কমার্স বট যা ইমেজ সনাক্তকরণের মাধ্যমে বিক্রয় বৃদ্ধিতে কার্যকর ভূমিকা রাখতে সক্ষম।

অ্যানালাইজেন বাংলাদেশ এই প্রথম জাতীয় পর্যায়ে একটি প্রতিষ্ঠান ৩টি ক্যাটাগরিতে মনোনীত হয়ে তিনটিতেই পুরস্কার অর্জন করে নিয়েছে। প্রতিষ্ঠানটি ভিয়েতনামে অনুষ্ঠিতব্য আইসিটির অস্কারখ্যাত এশিয়া প্যাসিফিক আইসিটি অ্যাওয়ার্ড প্রোগ্রামে অংশ নেবে।

বিজ্ঞাপন

অ্যানালাইজেন বাংলাদেশ ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস-২০১৯ বেসিস

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর