Thursday 17 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিলেট ওসমানী বিমানবন্দরে ২৪ লাখ টাকার সিগারেট জব্দ


১৩ অক্টোবর ২০১৯ ২২:১০

ঢাকা: সিলেট ওসমানী বিমানবন্দরে ৩ যাত্রীর কাছ থেকে ২৩ লাখ ৯৪ হাজার টাকা মূল্যের বিভিন্ন কোম্পানির আমদানি নিষিদ্ধ সিগারেট জব্দ করেছে সিলেট কাস্টমস। রোববার (১৩ অক্টোবর) সন্ধ্যায় সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট কাস্টম হাউসের যুগ্ম-কমিশনার মোহাম্মদ মিনহাজ উদ্দীন।

সিলেট কাস্টম হাউসের যুগ্ম-কমিশনার সারাবাংলাকে জানান, সকালে আবুধাবী থেকে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে আসা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি২২৮ ফ্লাইটটি অবতরণ করে। এরপর যাত্রীদের তল্লাশি করে যাত্রী মামুনের কাছ থেকে ১৪৫ কার্টন মন্ড সিগারেট (আপেল), মন্ড স্ট্রবেরি ৮০ কার্টন ও ইজি স্পেশাল গোল্ড ৩০ কার্টন জব্দ করা হয়।

বিজ্ঞাপন

অপর যাত্রী মো. রহমানের নিকট থেকে মন্ড সিগারেট (আপেল) ১৫৫ কার্টন, মন্ড সিগারেট (স্ট্রবেরি) ৬০ কার্টন, ইজি স্পেশাল গোল্ড ৪০ কার্টন এবং যাত্রী উসমান ফারুকের কাছ থেকে মন্ড সিগারেট (আপেল) ১৬৪ কার্টন, মন্ড সিগারেট (স্ট্রবেরি) ৯০ কার্টন, ইজি স্পেশাল গোন্ড ৩৪ কার্টন জব্দ করা হয়।

মিনহাজ উদ্দীন আরও জানান, সবমিলিয়ে জব্দ করা সিগারেটের বাজার মূল্য প্রায় ২৩ লাখ ৯৪ হাজার টাকা। আটক সিগারেটের বিষয়ে কাস্টমস আইনে ব্যবস্থা নেওয়া হয়েছে।

আমদানি নিষিদ্ধ সিগারেট ওসমানী বিমানবন্দর সিগারেট জব্দ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর