Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জঙ্গলে তরুণীর লাশ, হত্যার অভিযোগে আটক মামী-মামাত ভাই


১৮ অক্টোবর ২০১৯ ১৪:২০

গাজীপুর: গাজীপুরের রাজেন্দ্রপুরের বিকেবাড়ি এলাকার এক জঙ্গল থেকে লুনা আক্তার নামে এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। পারিবারিক কলহের জের ধরে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে লুনার মামাত ভাই ও মামীকে আটক করা হয়েছে।

শুক্রবার (১৮ অক্টোবর) সকালে লুনার লাশ উদ্ধার করে পুলিশ। পরে তা ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। লুনা লালমনিরহাট জেলার পাঁচগ্রাম থানার নবীর উদ্দিনের মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, লুনা আক্তার সিটি করপোরেশনের রাজেন্দ্রপুরের বিকেবাড়ি এলাকার একটি বাড়িতে ভাড়া থাকতেন। তিনি পারটেক্স গ্রুপের আরসি কোলার কারখানায় কাজ করতেন। শুক্রবার সকালে তার বাড়ির পাশের একটি জঙ্গলে লুনার লাশ দেখতে পেরে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে।

প্রাথমিকভাবে যেসব তথ্য পাওয়া গেছে, তা জানিয়ে পুলিশ বলছে, বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দিবাগত রাত আড়াইটার দিকে পারিবারিক কলহের জের ধরে তাকে তার মামাত ভাই রবিউল ও মামী আকলিমা মারধর করেন। একপর্যায়ে তাকে শ্বাসরোধ করে হত্যার পর লাশ গুম করার উদ্দেশ্যে জঙ্গলে ফেলে দেন।

গাজীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজ সফি জানান, লুনা আক্তারকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ঘটনায় জড়িত সন্দেহে তার মামাত ভাই ও মামীকে আটক করা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়ছে। ময়নাতদন্ত শেষে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

তরুণীর লাশ তরুণীর লাশ উদ্ধার রাজেন্দ্রপুর


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর