Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আমি সাক্ষ্য দিয়ে বলছি, জনগণ ভোট দিতে পারেনি: মেনন


১৯ অক্টোবর ২০১৯ ১৯:০০

বরিশাল: বাংলাদেশ ওয়াকার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, এই নির্বাচনে আমিও নির্বাচিত হয়েছি। আমি সাক্ষ্য দিয়ে বলছি, জনগণ ভোট দিতে পারেনি। ইউনিয়ন পরিষদে পারেনি, উপজেলায় পারেনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে প্রশ্ন রেখে তিনি বলেন, আপনি আমি মিলে যে ভোটের জন্য লড়াই করেছি। আমরা নোমিনেশন সাবমিট করার পরে এক কোটি ১০ লাখ ভুয়া ভোটারের তালিকা ছিঁড়ে ফেলার জন্য নির্বাচন বর্জন করেছিলাম। আজকে কেন আমার দেশের মানুষ, আমার ইউনিয়ন পরিষদের মানুষ, আমার উপজেলার মানুষ, আমার জেলার মানুষ জাতীয় সংসদ নির্বাচনে ভোট দিতে আসবে না?

বিজ্ঞাপন

দলের জেলা সম্মেলন উপলক্ষে শনিবার (১৯ অক্টোবর) বরিশালে আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন। ওয়াকার্স পার্টির বরিশাল জেলা কমিটি এর আয়োজন করে।

এর আগে সকালে নগরীর সদর রোড এলাকায় র‌্যালি বের করা হয়। র‌্যালটি নগরীর প্রধান প্রধান সড়ক ঘুরে অশ্বিনী কুমার টাউন হলে গিয়ে শেষ হয়। সেখানেই অনুষ্ঠিত হয় আলোচনা সভা। এতে সভাপতিত্ব করেন ওয়াকার্স পার্টি বরিশাল জেলা শাখার সভাপতি নজরুল হক নিলু। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কমরেড আনিছুর রহমান।

রাশেদ খান মেনন বলেন, উন্নয়ন মানে গণতন্ত্র হরণ নয়। উন্নয়ন মানে ভিন্ন মতের সংকোচন নয়। উন্নয়ন মানে মত প্রকাশের স্বাধীনতা হরণ নয়। উন্নয়ন মানে গণতন্ত্রের স্পেস কমিয়ে দেওয়া নয়। ক্যাসিনো মালিকদের ধরা হচ্ছে, দুর্নীতিবাজদের ধরা হচ্ছে। কিন্তু দুর্নীতির আসল জায়গা সেগুলো নির্বিঘ্ন আছে। যারা সেই দুর্নীতি করছেন, তাদের বিচার কবে হবে? তাদের সাজা কবে হবে? তাদের সম্পদ কবে বাজেয়াপ্ত হবে?

আজকে উন্নয়ন ঘটেছে। কিন্তু উন্নয়নের সাথে সাথে দুর্নীতির যে প্রতিযোগিতা চলেছে, উন্নয়নের সাথে সাথে বৈষম্যের যে প্রতিযোগিতা চলেছে, উন্নয়নের সাথে সাথে লুটপাটের যে মহোৎসব চলেছে তাতে দেশের মানুষ উন্নয়নের ফল পাচ্ছে না— বলেন মেনন।

বিজ্ঞাপন

একাদশ জাতীয় সংসদ নির্বাচন টপ নিউজ বাংলাদেশ ওয়ার্কার্স পার্টি ভোট রাশেদ খান মেনন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর