Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মেননকে ড. কামালের ধন্যবাদ


২০ অক্টোবর ২০১৯ ১৯:১৫

ঢাকা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর থেকে দিয়ে আসা বক্তব্যের সঙ্গে আওয়ামী লীগের জোট শরিক ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেননের বক্তব্য হুবহু মিলে যাওয়ায় তাকে ধন্যবাদ দিয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন। পাশাপাশি মেননের দেওয়া বক্তব্যেকে নিজেদের অভিযোগের পক্ষে বড় প্রমাণ হিসেবে দেখছেন তিনি।

রোববার (২০ অক্টোবর) মতিঝিলে নিজ চেম্বারে জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠকের পর মেননের বক্তব্যের ব্যাপারে সাংবাদিকরা প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি এসব কথা বলেন।

বিজ্ঞাপন

ড. কামাল হোসেন বলেন, ‘আমি তো এই কথাটি বার বার বলে যাচ্ছি যে, আপনারা কেউ কি ৩০ ডিসেম্বর ভোট দিয়েছিলেন? আমি এই পর্যন্ত একজনের কাছ থেকে পাইনি যে ‘হ্যাঁ, দিয়েছেন। এখন উনিও (রাশেদ খান মেনন) কনফার্ম করলেন। এজন্য আমি উনাকে ধন্যবাদ জানাচ্ছি। দেরিতে হলেও উনি (রাশেদ খান মেনন) এটা করেছেন। আমি খুশি।’

এর আগে শনিবার (১৯ অক্টোবর) বরিশালে ওয়ার্কার্স পার্টির এক সভায় রাশেদ খান মেনন বলেন, ‘আমিও নির্বাচিত হয়েছি। তারপরও আমি সাক্ষ্য দিচ্ছি, ওই নির্বাচনে জনগণ ভোট দিতে পারেনি। এমনকি পরবর্তীতে উপজেলা এবং ইউনিয়ন পরিষদ নির্বাচনেও ভোট দিতে পারেনি দেশের মানুষ।’

মেননের এই বক্তব্য প্রকাশের পর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘মন্ত্রিত্ব না পাওয়ার কারণে মেনন নির্বাচন নিয়ে এই ধরনের কথা বলতে পারেন।’ তবে প্রকাশিত সংবাদের ব্যাখ্যায় ওয়ার্কার্স পার্টি এক বিবৃতিতে বলেছে, মেননের বক্তব্যের অংশ বিশেষ প্রকাশ করায় ভুল বার্তা যাচ্ছে সবার কাছে।

ঐক্যফ্রন্টের বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, কেন্দ্রীয় নেতা জহির উদ্দিন স্বপন, জেএসডির সভাপতি আ স ম আবদুর রব, প্রেসিডিয়াম সদস্য তানিয়া রব, সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, কেন্দ্রীয় নেতা শহিদউদ্দিন মাহমুদ স্বপন, গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া, কেন্দ্রীয় নেতা মোশতাক হোসেন, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, কেন্দ্রীয় নেতা মমিনুল ইসলাম, বিকল্প ধারার সভাপতি নুরুল আমিন বেপারী, গণ স্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী প্রমুখ।

বিজ্ঞাপন

টপ নিউজ ড. কামাল ধন্যবাদ রাশেদ খান মেনন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর