Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিকাশ ও আইপিডিসি’র মধ্যে চুক্তি সই


২০ অক্টোবর ২০১৯ ১৯:৪৯

ঢাকা: সাপ্লাই চেইন ফাইন্যান্সিংয়ে সহযোগিতা বাড়াতে বেসরকারি আর্থিক প্রতিষ্ঠান আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড ও মোবাইলে আর্থিক লেনদেনকারী প্রতিষ্ঠান বিকাশের সঙ্গে এক চুক্তি সই হয়েছে। রোববার (২০ অক্টোবর) রাজধানীর একটি হোটেল এ চুক্তি সই হয়। গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সমঝোতা চুক্তির আওতায় বিকাশের সরবরাহকারীদের কার্যকরী মূলধন ক্ষমতা বাড়াতে এবং বিকাশের জন্য সহজ সাপ্লাই চেইন স্ট্রিম নিশ্চিত করতে আর্থিক সহায়তা দেবে আইপিডিসি। আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের এমডি ও সিইও মমিনুল ইসলাম এবং বিকাশের চিফ এক্সিকিউটিভ অফিসার কামাল কাদির এই চুক্তিতে সই করেন।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের ডিএমডি ও হেড অব বিজনেস ফাইন্যান্স রিজওয়ান দাউদ শামস এবং বিকাশের চিফ ফাইন্যান্সিয়াল অফিসার মইনউদ্দিন মোহাম্মদ রাগির, হেড অব সাপ্লাই চেইন অ্যান্ড প্রকিওরমেন্ট মোহাম্মদ রাশেদুল আলমসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিকাশের চিফ এক্সিকিউটিভ অফিসার কামাল কাদির বলেন, ‘সাপ্লাই চেইন ফাইন্যান্সিংয়ের মার্কেট লিডার আইপিডিসি ফাইন্যান্সের সহযোগী হতে পেরে আমরা আনন্দিত। আশা করছি, এই সহযোগিতামূলক সম্পর্ক আমাদের অবস্থানকে আরও শক্তিশালী করতে সহায়ক ভূমিকা রাখবে।’

আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের এমডি ও সিইও মমিনুল ইসলাম বলেন, ‘সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট সমাজের যেকোনো ব্যবসার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। এই চুক্তির মাধ্যমে আমরা বিকাশের সাপ্লাই চেইন কার্যক্রম বৃদ্ধি ও গতিশীল রাখতে সক্ষম হবো।’

বিজ্ঞাপন

আইপিডিসি আর্থিক লেনদেন বিকাশ

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর