Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সন্দেহজনক লাগেজে মিলল যুবকের মৃতদেহ


২১ অক্টোবর ২০১৯ ১১:৩৫

ময়মনসিংহ: ময়মনসিংহের পাটগুদাম ব্রিজের কাছে পড়ে থাকা লাল রঙের একটি লাগেজ থেকে এক যুবকের দ্বি-খণ্ডিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। লাগেজটি সন্দেহজনক হওয়ায় রোববার সন্ধ্যা থেকে সেটি আইনশৃঙ্খলা বাহিনীর পাহারায় ছিল।

সোমবার (২১ অক্টোবর) সকাল নয়টার দিকে বোম্ব ডিসপোজাল ইউনিট লাগেজের ভেতর থেকে হাত-পাবিহীন মৃতদেহটি উদ্ধার করে। উদ্ধার করা মৃতদেহটি অজ্ঞাত এক যুবকের; যার বয়স আনুমানিক ২৫-৩০ বছরের মধ্যে।

ময়মনসিংহের জেলা পুলিশ সুপার শাহ আবিদ হোসেন জানান, নগরীর পাটগুদাম ব্রিজের কাছে রোববার সকাল থেকে সারাদিন লাল রঙের একটি লাগেজ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে জানায়। অনেকেই ধারণা করতে থাকে, লাগেজটিতে বোমা জাতীয় কিছু রয়েছে। পরে গতরাত থেকে লাগেজটিকে ঘিরে রাখে পুলিশ ও র‌্যাব সদস্যরা। সেইসঙ্গে আশপাশের মানুষজনকে নিরাপদ দূরত্বে থাকতে বলা হয়। রাতে ঘটনাস্থল পরিদর্শন করেন ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি এবং র‌্যাবের সিইও লে. কর্ণেল ইফতেখার উদ্দিনসহ ঊর্ধ্বতন কর্মকতারা।

তিনি আরও জানান, সোমবার সকাল নয়টার দিকে ঢাকা থেকে বোম্ব ডিসপোজাল ইউনিট এসে লাগেজ থেকে এক যুবকের দ্বি-খণ্ডিত মৃতদেহ উদ্ধার করে। এটি ঠাণ্ডা মাথার খুন। হত্যাকারীকে ধরার জন্য পুলিশ কাজ করছে। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

দ্বি-খণ্ডিত মৃতদেহ ময়মনসিংহ লাগেজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর