Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পুকুর পার থেকে খণ্ডিত পা উদ্ধার, তদন্তে পুলিশ


২১ অক্টোবর ২০১৯ ১৬:০৯

কুড়িগ্রাম: কুড়িগ্রামের সদর উপজেলা থেকে খণ্ডিত পা উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২১ অক্টোবর) সকালে উপজেলার বেলগাছা ইউনিয়নের পশ্চিম কল্যাণ এলাকা থেকে মানবদেহের খণ্ডিত অংশটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, কোমর থেকে এক পায়ের পুরো অংশ একটি পলিথিন ব্যাগে মোড়ানো ছিল। এ প্রসঙ্গে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহবুবুর রহমান বলেন, ঘটনাটি জানার পরেই আমি প্রশাসনের সঙ্গে যোগাযোগ করেছি। আমি চাই, দ্রুত তদন্ত করে প্রকৃত ঘটনা বের করা হোক।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান বলেন, যেহেতু একটি পা পাওয়া গেছে, তাই ধারণা করা হচ্ছে এর সঙ্গে হত্যাকাণ্ডের সম্পর্ক থাকতে পারে। আমরা তদন্ত করছি।

অন্যদিকে উলিপুর উপজেলা থেকে জয়নাল আবেদীন নামে এক পল্লী চিকিৎসকের মরদেহ উদ্ধার করা হয়েছে। সকালে স্থানীয়দের দেওয়া তথ্যের ভিত্তিতে সাহেবের আলগা ইউনিয়নের সোনাপুর বাজারের পাশে একটি ধানক্ষেত থেকে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেন তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, পল্লী চিকিৎসক জয়নাল আবেদীনের রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে।

পা


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর