Monday 21 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠকে ঐক্যফ্রন্টের নেতারা


২১ অক্টোবর ২০১৯ ১৬:৫৪

ঢাকা: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে বৈঠকে বসেছেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতাকর্মীরা। সোমবার (২১ অক্টোবর) দুপুর ৩টা ৪০ মিনিটে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে এই বৈঠক শুরু হয়। সূত্র জানিয়েছে, আগামী ২২ অক্টোবর বিকেল ৩টায় সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠেয় গণ শোক সমাবেশ এবং খালেদা জিয়ার সঙ্গে দেখা করার অনুমতির বিষয়ে বৈঠকে আলোচনা হতে পারে।

আট সদস্য প্রতিনিধি দলের নেতৃত্ব দিচ্ছেন আ স ম আব্দুর রব। প্রতিনিধি দলে আরও রয়েছেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী, বিকল্পধারার আহ্বায়ক অধ্যাপক ড. নুরুল আলম ব্যাপারী, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, গণফোরামের সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া, জেএসডির যুগ্ম সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন ও ঐক্যফ্রন্ট নেতা জাহাঙ্গীর আলম মিন্টু।

বিজ্ঞাপন

এর আগে দুপুরে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা শরীফ মাহমুদ অপু জানান, আমরা জেনেছি ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা মন্ত্রীর সঙ্গে দেখা করতে আসছেন। তবে কী বিষয়ে আলোচনা হবে তা আমাদের জানা নেই।

গতকাল (রোববার) দুপুরে মতিঝিলে ড. কামাল হোসেনের চেম্বারে জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠকে সিদ্ধান্ত হয়— বিএসএমএমইউ হাসপাতালে চিকিৎসাধীন কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে দেখতে যাবেন ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা।

বৈঠক শেষে আয়োজিত ব্রিফিংয়ে জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির সদস্য আ স ম আবদুর রব বলেন, ‘খালেদা জিয়ার সঙ্গে দেখা করার অনুমতি চেয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে চিঠি দেওয়া হয়েছে। স্বরাষ্ট্র মন্ত্রণালয় যেদিন অনুমতি দেবে, সেদিনই আমরা দেখা করতে যাব।’

বিজ্ঞাপন

আরও পড়ুন: খালেদা জিয়াকে দেখতে যাবেন ড. কামালসহ ঐক্যফ্রন্ট নেতারা

ঐক্যফ্রন্ট

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর