Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তথ্য ক্যাডারের কর্মকর্তাদের পদোন্নতিতে জট নিরসনের উদ্যোগ


২১ অক্টোবর ২০১৯ ২৩:১১

ঢাকা: তথ্য ক্যাডারের কর্মকর্তাদের পদোন্নতির ক্ষেত্রে বিদ্যমান জট নিরসনের জন্য বিশেষ উদ্যোগ নিতে সুপারিশ করেছে তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি। এ ব্যাপারে তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির পক্ষ থেকে এ বিষয়ে জনপ্রশাসন মন্ত্রণালয়কে একটি অনুরোধপত্র পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সোমবার (২১ অক্টোবর) জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়।

বিজ্ঞাপন

কমিটির সভাপতি হাসানুল হক ইনুর সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে কমিটির সদস্য ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, কাজী কেরামত আলী, আকবর হোসেন পাঠান (ফারুক), খন্দকার মমতা হেনা লাভলী ও সালমা চৌধুরী অংশ নেন।

বৈঠকে বিসিএস (তথ্য) ক্যাডারের বাংলাদেশ বেতারে কর্মরত কর্মকর্তাদের সুপার নিউমারারি পদোন্নতির মাধ্যমে দীর্ঘ পদোন্নতি জট নিরসনে বিশেষ উদ্যোগ নিতে মন্ত্রণালয়কে সুপারিশ করা হয়। বৈঠকে টেলিভিশন সেটের ওপর লাইসেন্স ফি পুনরায় নির্ধারণ করার বিষয়ে পরীক্ষা-নিরীক্ষা করে একটি প্রস্তাব কমিটির কাছে উপস্থাপনের জন্য মন্ত্রণালয়কে সুপারিশ করা হয়।

এছাড়াও বঙ্গবন্ধু স্যাটেলাইটের সঙ্গে সরকারি ও বেসরকারি টেলিভিশনের সংযোগ স্থাপন এবং সম্প্রচারের ক্ষেত্রে চ্যানেলের ক্রমধারায় দেশি চ্যানেলগুলোকে অগ্রাধিকার দেওয়ার বিষয়ে আলোচনা করা হয়।

তথ্য ক্যাডার তথ্য মন্ত্রণালয় পদোন্নতি সংসদীয় স্থায়ী কমিটি

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর